312 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

অধ্যক্ষ মহিউদ্দিন মোল্লার মায়ের জানাজা অনুষ্ঠিত। বাংলাদেশ ইসলামী ফ্রন্টের শোক প্রকাশ।

  • 26
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    26
    Shares

 

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের ব্রাহ্মণবাড়ীয়া জেলার সহ সভাপতি ও আহলে সুন্নাত ওয়াল জামা’আত সমন্বয় কমিটির জেলা সমন্বয়ক, বিশিষ্ট শিক্ষাবীদ আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাওলানা মহিউদ্দিন মোল্লার শ্রদ্ধেয় “মা” জননীর আকস্মিক মৃত্যুতে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান জননেতা আল্লামা আলহাজ্ব এম এ মান্নান ও মহাসচিব জননেতা আল্লামা আলহাজ্ব এম এ মতিন গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের ভারপ্রাপ্ত দপ্তর সচিব মাওলানা মুহাম্মদ আবদুল হাকিমের স্বাক্ষরিত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বৈশ্বিক এ চরম ক্রান্তিকালে জন্মদাত্রী মাতৃ বিয়োগ বড় কষ্টদায়ক। সুন্নীয়তের অতন্দ্র প্রহরী অধ্যক্ষ কাজী মাওলানা মহিউদ্দিন মোল্লার মায়ের মৃত্যুতে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট পরিবার গভীর শোকাহত। অধ্যক্ষ কাজী মাওলানা মহিউদ্দিন মোল্লা মাকে হারিয়ে যেমন ব্যতিত তেমনি আমরাও ব্যতিক্রম নই। তাঁকে যিনি পৃথিবীর আলো দেখিয়েছেন তিনি আজ তাঁকে একা করে গত হয়ে হেলেন। এমন আকস্মিক বিদায় কারো প্রত্যাশা না হলেও মহান আল্লাহর সিদ্ধান্তই মেনে নিতে হয়। অধ্যক্ষ কাজী মাওলানা মহিউদ্দিন মোল্লা আশুগঞ্জ উপজেলার নিজ গ্রামসহ এলাকায় আর্থসামাজিক উন্নয়নের অন্যতম রূপকার। তিনি প্রতিনিয়ত গরিব, অসহায়ের পাশে থেকে সহযোগিতার হাত প্রসারিত করে থাকেন। তাঁর এ কাজগুলো সম্পাদনে মায়ের অকুণ্ঠ সমর্থন ও দোয়া বিশেষভাবে প্রেরণা যোগাত। সুন্নীয়তের বিভিন্ন অঙ্গনের তাঁর ক্লান্তিহীন খেদমত ও অবদানের বদৌলতে আল্লাহ পাক নিশ্চয়ই তাঁর “মা” জননীকে ক্ষমা করে জান্নাত দান করবেন। বিবৃতিতে নেতৃবৃন্দ অধ্যক্ষ কাজী মাওলানা মহিউদ্দিন মোল্লার মায়ের পক্ষ থেকে মহান প্রভুর দরবারে ক্ষমা প্রার্থনার পাশাপাশি মরহুমার জন্য জান্নাতে আ’লা মাকাম কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক এবং সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লাখ্য অধ্যক্ষ কাজী মাওলানা মহিউদ্দিন মোল্লার শ্রদ্ধেয় “মা” জননী গত ০১ আগস্ট বিকাল ০৬ ঘটিকায় তাঁর নিজ বাসভবনে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মরহুমার নামাজে জানাজা গত ০২ আগস্ট সোমবার সকাল ১০ ঘটিকায় বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কথা বিবেচনা করে সরকারি বিধি মোতাবেক নিরাপদ দূরত্ব বজায় রেখে আশুগঞ্জ চরচারতলা ইসলামিয়া আলিম মাদ্রাসা সংলগ্ন সাইলো মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমার স্বামী পীরে তরিকত আলহাজ্ব মাওলানা সিরাজুল ইসলামের মাজারের পাশে দাফন করা হয়। জানাজায় আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ, জেলা কাজী সমিতির সদস্য, বিভিন্ন রাজনৈতিক সংগঠনসহ জেলার বিভিন্ন মাদ্রাসা ও কলেজের প্রিন্সিপাল গন উপস্থিত ছিল।

  • 26
    Shares