914 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

অসহায় মানুষের মুখে হাসি ফোটালেন ব্লাড ফর আশুগঞ্জ

 

আশুগঞ্জ প্রতিনিধি : অসহায় মানুষের মুখে হাসি ফোটালেন ব্লাড ফর আশুগঞ্জ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ব্লাড ফর আশুগঞ্জ নামে একটি সামাজিক সংগঠন দৃষ্টান্ত স্থাপন করলেন এই সংগঠনটি (২৫মে) সোমবার ঈদের দিন বিকেলে খোলা আকাশের নিচে থাকা মানুষদেরকে তুলে নিয়ে নাহার গার্ডেন সিটিতে আশ্রয় দেয়া সেই মানুষগুলো কেমন আছে ঈদের দিনে খোঁজখবর নিতে গিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিলেন ব্লাড ফর আশুগঞ্জের সদস্যরা।
পাশাপাশি আশুগঞ্জ সাইলো পাশে থাকা বেদে পল্লীতে গিয়ে খোঁজ নিলেন বেদে সম্প্রদায়ের মানুষের কি অবস্থা বেদে সম্প্রদায়ের শিশুদেরকে নিয়ে কিছু সময় খেলাধুলা বিনোদন আনন্দে মেতে ওঠেন ব্লাড ফর আশুগঞ্জের সদস্যরা পরে সকল শিশুদের মাঝে নগদ অর্থ প্রদান করেন ব্লাড ফর আশুগঞ্জ।
ব্লাড ফর আশুগঞ্জ প্রধান উপদেষ্টা হাসান ইমরান ও উপদেষ্টা কামরুজ্জামান (রিপন) জানান অসহায় মানুষদের পাশে থাকাই আমাদের মূল লক্ষ্য অসহায় মানুষদের চিকিৎসা সেবা সহ সামাজিক বিভিন্ন সেবামূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতে তা চলমান থাকবে।
নেতারা আরো বলেন অসহায় মানুষদের পাশে সেবাদান এর পাশাপাশি রক্তদান কর্মসূচি স্কুল মাদ্রাসা থেকে ঝরেপড়া শিশুদেরকে নিয়ে কাজ করা কখনো আবার কৃষকের পাশে দাঁড়ানো। প্রায় দুই বছর যাবৎ মানুষের সেবায় নিয়োজিত রয়েছে। এলাকার ছিন্নমূল মানুষের পাশে রয়েছে এই সংগঠনটি,স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিসহ নানান কর্মসূচি হাতে নিয়ে কাজ করে যাচ্ছেন তারা, দীর্ঘদিন যাবৎ আশ্রয়হীনদের কে আশ্রয় দেয়া, খাবার বিতরন সহ ছিন্নমূল মানুষ টাকার অভাবে চিকিৎসা করতে পারছেন না এমন মানুষের পাশে ছুটে যাচ্ছেন ব্লাড ফর আশুগঞ্জ সংঘঠনের নেতা কর্মিরা।

[Sassy_Social_Share total_shares="ON"]