704 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আখাউড়ায় গৃহকর্মীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক গৃহকর্মীকে সিঙ্গাপুর ফেরত এক প্রবাসী কর্তৃক ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত মঙ্গলবার সন্ধ্যায় কিশোরীর মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার উত্তর ইউনিয়নের রামধননগর গ্রামের সাত্তার মিয়ার ছেলে মো. আজাদ মিয়ার (৪৪) বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন ওই কিশোরী। মো. আজাদ মিয়া সম্প্রতি সিঙ্গাপুর থেকে দেশে এসেছেন। গত শুক্রবার সন্ধ্যায় মো. আজাদ মিয়া ওই কিশোরীকে ঘরের কাজের ফাঁকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এরপর আজাদ মিয়া কিশোরী ও তার পরিবারকে নানা ভাবে ভয়ভীতি ও হুমকি দেন যাতে ঘটনাটি কাউকে না জানানোর জন্য।

গত সোমবার (১৮ জানুয়ারি) বিষয়টি জানাজানি হলে খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ মেয়েটির বাড়িতে গিয়ে হাজির হয়। কিন্তু হুমকির কারণে মেয়েটির পরিবার দরিদ্র ও নিরীহ বিধায় এ ঘটনা কিশোরী ও তার মা ধর্ষণের বিষয়টি অস্বীকার করেন। মঙ্গলবার কিশোরীর মাকে আজাদ মিয়া ডেকে নিয়ে ফের হুমকি ধামকি এবং গালমন্দ করে। এরপর মেয়েটি ও তার মা নিজেই থানায় হাজির হয়ে অভিযোগ দায়ের করেন।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রসুল আহমেদ নিজামী বলেন, এমন ঘটনার খবর পেয়ে পুলিশ ভিকটিমের বাড়িতে যান। কিন্তু মেয়েটির মা ঘটনাটি অস্বীকার করেন। ফের গত মঙ্গলবার থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর আমরা আসামিকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছি।

পথিকনিউজ/এইচ কে

[Sassy_Social_Share total_shares="ON"]