646 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আখাউড়ায় মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বে কর্মীসভা অনুষ্ঠিত।

মোঃ মোশারফ হোসেন কবির: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের ১,২ এবং ৩নং ওয়ার্ডের আওয়ামীলীগের নেতৃত্বে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় স্থানীয় মনিয়ন্দ দক্ষিণ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত কর্মীসভায় সভাপতিত্ব করেন মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মফিজুর রহমান শিশু। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান আলমগীর ভূইয়ার সার্ভিক ব্যাবস্থাপনা ও পচিালনায় এবং সাংগঠনিক সম্পাদক জালাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মীসম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দ্বিপক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়নের ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি রানা আহাম্মেদ, যুবলীগের সভাপতি প্রার্থী প্রভাষক মোজাম্মেল খাঁন, বীরমুক্তিযোদ্ধা আলী নেওয়াজ মেম্বার, ইদ্রিস মিয়া, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেম্বার কাইয়ুম খাঁন, ৩নং ওয়ার্ডের মেম্বার ফিরোজ খন্দকার, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুতিলাল সরকার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজ খন্দকার, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম বাবুল মৃধা, যুবলীগ নেতা ইকবাল সরকার, উপজেলা যুবমহিলালীগ নেত্রী রোকসানা আক্তারসহ আরো অনেকে।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজ্বী খালেকুজ্জামান আলমগীর ভূঁইয়া জানান, আসন্ন মহান বিজয় দিবস সুন্দরভাবে উৎযাপন করার লক্ষে এই কর্মীসভা অনুষ্ঠিত হয় এবং আমাদের স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হকের নির্দেশে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে প্রত্যেক মাসে ১টি করে কর্মীসভা করা হবে বলেও তিনি জানান।

পথিকনিউজ/এইচ কে

[Sassy_Social_Share total_shares="ON"]