665 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আত্মহত্যা করলো করোনা রোগী; রেখে গেলেন সোসাইড নোটস

রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল ভবন থেকে লাফিয়ে পড়ে এক করোনা রোগী ‘আত্মহত্যা’ করেছেন। নিহতের নাম আসিফ ইকবাল (৫০) বলে জানিয়েছে পুলিশ।

গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটেছে। ওই ব্যক্তি করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। তার লাশের পাশে একটি সুইসাইড নোটও পাওয়া গেছে।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা আজ শনিবার সকালে দৈনিক আমাদের সময়কে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘নিহত আসিফের লাশের সঙ্গে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। ওই সুইসাইড নোট তিনি লিখেছেন, “আমি আত্মহত্যার পথ বেছে নিলাম। আমার  লাশটা উদ্ধার করে ইসলামিকভাবে দাফনের ব্যবস্থা কইরেন।” এছাড়াও সুইসাইড নোটে নিজের একাকিত্মের যন্ত্রণার কথাসহ অনেক কিছু উল্লেখ করেছেন আসিফ।’

ওসি আরও বলেন, ‘তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।’

পুলিশ ও সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, ঢাকার ইস্কাটনে থাকতেন আসিফ। তিনি অবিবাহিত ছিলেন। তার আত্মীয়স্বজন যুক্তরাষ্ট্র প্রবাসী। পরিচিত এক চিকিৎসক গত ৯ এপ্রিল তাকে এ হাসপাতালে ভর্তি করেন। নিহতের এক সৎভাই মোহাম্মদপুরে থাকেন। তাকে ফোন করলে তিনি আসতে রাজি হননি।

দুই সপ্তাহ আগে তার আপন ভাই করোনায় আক্রান্ত হয়ে মারা যান। দেশে তার খোঁজ নেওয়ার মতো তেমন কেউ ছিলেন না। এসব মিলিয়েই আসিফ হতাশায় ভুগছিলেন।

[Sassy_Social_Share total_shares="ON"]