1168 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আশুগঞ্জে জমিসংক্রান্ত বিষয় নিয়ে ভাতিজার হাতে চাচা খুন, আটক ২

আশুগঞ্জ প্রতিনিধি :  ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় ভাতিজাদের হাতে চাচা খুন হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (১১ই সেপ্টেম্বর) আশুগঞ্জ উপজেলার তালশহর(পঃ) ইউনিয়ন মৈশাইর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

হত্যাকারী ২জনকে আটক করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম সাদেক মিয়া(৪০)। নিহত ব্যক্তির পরিবারের অভিযোগ, জমিজমা নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। নিহত সাদেক মিয়া তালশহর(পঃ) ইউনিয়ন মৈশাইর গ্রামে রমুজ আলী হাজী বাড়ির সিদ্দিক আলীর ছেলে। নিহত ব্যক্তির বড়ভাই রফিকুল ইসলাম(৫০) বলেন, দীর্ঘদিন ধরে সাদেক মিয়ার সাথে জমিসংক্রান্ত বিষয় নিয়ে তাঁর ভাতিজা ইয়াসিন ও তার ভাই কাসেম মিয়ার সাথে জমি নিয়ে বিরোধ চলছিল।

আজ সকালে সাদেক মিয়া জমির আইল ঠিক করতে যান। এ সময় তার ভাই কাসেম মিয়া ও তাঁর ভাতিজারা তাঁকে বাধা দেন। এ নিয়ে সাদেক মিয়ার সঙ্গে তাঁদের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ভাতিজা ইয়াসিন মিয়া সাদেক মিয়াকে মারধর করেন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এদিকে সাদেক মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. সৈয়দ আরিফুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। আশুগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযুক্ত ইয়াসিন ও আশরাফুলকে আটক করা হয়েছে। নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বার্তা প্রেরক-

[Sassy_Social_Share total_shares="ON"]