679 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আশুগঞ্জে জাতীয় পার্টির আহ্বায়ক মরহুম জহুরুল ইসলাম মাষ্টারের স্বরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাবুল সিকদার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আড়াইসিধা কে.বি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও খন্দকার সাহানা ফরিদ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম মাষ্টারের স্বরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে আশুগঞ্জ শ্রম কল্যাণ কেন্দ্র মিলনায়তনে আশুগঞ্জ উপজেলা জাতীয় পার্টি উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে। শোক সভায় উপজেলা জাতীয় পার্টি নেতা আলহাজ্ব কবির উদ্দিন খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ-সরাইল) আসনের সাবেক সংসদ সদস্য এড্যা.জিয়াউল হক মৃধা,আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.হানিফ মুন্সি,আশুগঞ্জ উপজেলা জাতীয়পার্টির সাধারন সম্পাদক মারাজ শিকদার,সরাইল উপজেলা জাতীয়পার্টির সাধারন সম্পাদক এমদাদুল হক সালেক,সরাইল ও আশুগঞ্জ উপজেলা ও ইউনিয়ন জাতীয়পার্টির নেতা কর্মিসহ এলাকার বিশেষ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভা শেষে মরহুম জহুরুল ইসলাম মাষ্টারের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

শোক সভাটি সঞ্চালনা করেন উপজেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক আজাদুর রহমান স্বপন। সভায় বক্তারা বলেন,জহুরুল মাষ্টার ছিলেন শিক্ষাঅনুরাগী ও আর্দশের প্রতিক। উনার শুন্যতা উপজেলা জাতীয়পার্টি পূরণ করতে পারবে না। বক্তারা আরও বলেন তিনি সব সময় এলাকার মানুষের ও এলাকার উন্নয়ন নিয়ে চিন্তা ও কাজ করতেন।

[Sassy_Social_Share total_shares="ON"]