479 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আশুগঞ্জ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন’র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন

ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন, গভঃ রেজিঃ নং- এস- ( ৯১৬৮)  আশুগঞ্জ উপজেলা কমিটি।
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষজন’কে ঈদ শুভেচ্ছা জানিয়ে সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম  বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর।
ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে।
তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।
তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। তাই সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে, ঈদ আনন্দ উপভোগ করার কথা বলেন তিনি!
[Sassy_Social_Share total_shares="ON"]