240 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

‘আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবার শীর্ষে মেহারী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন খান

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

হালিমা খানম,ব্রাহ্মণবাড়িয়াঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন বাকী আছে আরও অনেক দিন। ইতোমধ্যে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে নির্বাচন কার্যক্রম। তবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে। জেলার প্রতিটি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা এখন মাঠ চষে বেড়াচ্ছেন।

তবে তৎপরতা বেশি আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশীদের।ভোটাররা এখনই আলোচনা শুরু করেছেন। ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার ২ নং মেহেরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে ও সবার কাছে একটি মুখ জনপ্রিয় হয়ে উঠেছে মোঃ সুমন খাঁন।

মোঃ সুমন খান , বর্তমানে মেহারী ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক (প্রস্তাবিত) সাবেক সমাজ সেবা সম্পাদক কসবা উপাজেলা ছাত্রলীগ,সাবেক সহ সভাপতি ২ং মেহারী ইউনিয়ন ছাত্রলীগ, সাবেক জেলা ছাত্রলীগের সদস্য।তিনি শিমরাইল মোহামেডান ক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে প্রায় ১২ বছর যাবত দায়িত্ব পালন করে আসছেন।

তার মা ৪,৫, ৬ নং ওয়ার্ডের সাবেক মহিলা মেম্বার ছিলেন। বর্তমানে তিনি চেয়ারম্যান পদপ্রার্থী। তিনি মেহারী ইউনিয়নে ৯ টি ওয়ার্ডের মধ্যে বৃহত্তর শিমরাইল গ্রামের ৪,৫,৬ নং ওয়ার্ডের আওয়ামীলীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী।

ইতো মধ্যে শুরু হয়েছে সম্ভাব্য এই চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ। এলাকায় এলাকায় দৌড়ঝাঁপ। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ছবিসহ ‘দোয়া প্রার্থী’ লেখা পোস্টার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চলছে জোরেশোরে। এলাকাবাসীরা বলেন তিনি একজন প্রতিবাদী এবং পরোপকারী। তারমতো মিষ্টভাষী, সৎ ও ন্যায় পরায়ণ একজন ব্যক্তিকেও এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে প্রয়োজন।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এবং ভোট দিয়ে জয়ের মালা পরাতে চাই। এছাড়াও তিনি এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ও সামাজিক সেচ্ছাসেবী সংগঠনে সাধ্য অনুযায়ী আর্থিক সাহায্য করেছে যাচ্ছেন।

এলাকার বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা যায় মোঃ সুমন খান বিগত কয়েক বছর ধরে বিভিন্ন সময়য়ে এলাকাবাসীর আপদে বিপদে পাশে থেকে সার্বিক সহোযোগিতাকরে চলেছেন। এবারের নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী যদি তাকে দলীয় মনোনয়ন দেন তাহলে শতভাগ বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে।

চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন খান বলেন- আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব।

এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও পাশে থাকব। এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমার দেয়া প্রতিশ্রুতি পালন করব এবং ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো।