252 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আসন্ন কসবা ১০ নং বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী নুরুন্নবী আজমল এর মতবিনিময় ও আলোচনা সভা

মোহাম্মদ রাসেল মিয়া : আসন্ন কসবা ১০ নং বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী নুরুন্নবী আজমল এর মতবিনিময় ও আলোচনা সভা চারুয়া সরু মিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে চারুয়া গ্রামের সর্বস্তরের জনগণ উপস্থিত হয় ।চারুয়া গ্রামের নারী-পুরুষ মতবিনিময় ও আলোচনা সভায় পিনপতন ঢল নেমে যায়।

উক্ত মতবিনিময় সভায় ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ ,যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ নেতৃবৃন্দ মতবিনিময় সভায় নুরুন্নবী আজমল কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুশীল সমাজ উক্ত অনুষ্ঠানে নিজ নিজ অবস্থান থেকে বক্তব্য পেশ করেন ।

মতবিনিময় ও আলোচনা সভায় বক্তারা বলেন ,আমরা একজন যোগ্য ব্যক্তি পেয়েছি অতীতের মতো আমরা আর ভুল করতে চাইনা। যেকোন মূল্যেই হোক আমরা আমাদের যোগ্যপ্রার্থী নূরনবী আজমলকে চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করতে চাই।

বক্তারা বলেন, যে যেখানে আছেন সেখান থেকে নিজ নিজ দায়িত্ব বোধ করে নূরনবী আজমলকে চেয়ারম্যান হিসেবে স্বতঃস্ফূর্তভাবে কাজ করতে হবে।

আজ থেকে আমরা গ্রামবাসী একনিষ্ঠ হয়ে বলতে চাই ,আমাদের মধ্যে যেন কোন প্রকার ষড়যন্ত্র শিকার না হয়। কোন ধাঁধা প্রতিকূল পরিবেশ যেন আঘাত করতে না পারে সেই দিক থেকে সকলেই সুদৃষ্টি রাখবেন। আমরা অতীতেও এক ছিলাম বর্তমানেও এবং ভবিষ্যৎও আছি।

অতীতের বিভাজন ভুলে গিয়ে নুরুন্নবী আজমল কে চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করতে হবে। আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হয় যেন আজ থেকে আমাদের নির্বাচনী প্রচার করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

[Sassy_Social_Share total_shares="ON"]