582 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আহলে সুন্নতা নেতা শেখ আব্দুর রহমানের জানাজা অনুষ্ঠিত। মুহাম্মদ রফিকুল ইসলামের শোক প্রকাশ।

পথিক রিপোর্ট:-

আহলে সুন্নাত ওয়াল জামা’আত ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার অন্যতম উপদেষ্টা, চুন্টা ইউনিয়নের কৃতি সন্তান আলহাজ্ব শেখ মুহাম্মদ আব্দুর রহমান (১০০) আর নেই। তিনি গত ১১ আগস্ট বুধবার দিবাগত রাত্র ১ঃ৩০ ঘটিকায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার আকস্মিক মৃত্যুতে বাংলাদেশ ইসলামী যুবসেনার পক্ষ থেকে যুবসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য যুবনেতা মুহাম্মদ রফিকুল ইসলাম শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন আলহাজ্ব শেখ মুহাম্মদ আব্দুর রহমান অন্যতম একজন আশেকে রাসুল ও সুন্নীয়তের এক উজ্জল নকত্র ছিলেন। তিনি আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমামে আহলে সুন্নাত আল্লামা সৈয়দ আবেদ শাহ আল মাদানীর (রহঃ)’র মুরিদ ছিলেন। তিনি তার জীবনকে সুন্নীয়তের জন্য বিলিয়ে দিয়ে সুন্নীয়তের খেদমত করে গিয়েছেন।

আলহাজ্ব শেখ মুহাম্মদ আব্দুর রহমান সরাইল চুন্টা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শেখ হাবিবুর রহমানের গর্ভিত পিতা। তিনি আনসার ও ভিডিপি ব্রাহ্মণবাড়িয়া জেলার অবসরপ্রাপ্ত কমান্ড্যান্ট। মৃত্যুকালে তিনি ০৫ ছেলে, ০৮ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা গতকাল ১২ আগস্ট বৃহস্পতিবার বাদ জোহর চুন্টা বাজার সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

জানাজায় সরাইল উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আত, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনার নেতৃবৃন্দ, আনসার ও ভিডিপি সদস্য ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তরের মুসল্লী উপস্থিত ছিল।

[Sassy_Social_Share total_shares="ON"]