ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আবু কাউছার।

লেখক:
প্রকাশ: ১২ মাস আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়াবাসী সহ দেশের সর্ব্স্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো: আবু কাউছার।

তিনি সাংবাদিকদের বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা যে ত্যাগ ও সংযমের শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। সেই মুহুর্ত মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। তাই ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরো এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।

তিনি পবিত্র ঈদুল ফিতরের খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি। আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহামিলনের।

এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। জনপ্রিয় এই আওয়ামীলীগ নেতা আরও বলেন, আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ ও সারাবিশ্বের মুসলমানসহ অন্যান্য ধর্মাবলম্বীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। সারাবিশ্বের মুসলিমসহ সকল ধর্মাবলম্বীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করছি। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং ব্রাহ্মণবাড়িয়ার মাটি ও মানুষের নেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর হাতকে শক্তিশালী করে ব্রাহ্মণবাড়িয়া আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে সবার প্রতি আহবান জানান।