526 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

এক নজরে বাংলাদেশের শীর্ষ সংবাদ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সরকারের জ্যেষ্ঠ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য সর্বাত্মক লকডাউনের বিষয়ে সক্রিয় চিন্তাভাবনা করছে সরকার। ওবায়দুল কাদের আজ শুক্রবার সকালে তাঁর সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা জানান।

 

কঠোর স্বাস্থ্যবিধি মানার শর্তে চলমান বিধিনিষেধের মধ্যেই আজ শুক্রবার থেকে মার্কেট-শপিংমল খোলা রাখার পক্ষে সিদ্ধান্ত দিয়েছে সরকার। ১৩ এপ্রিল পর্যন্ত সকাল ৯টা থেকে বিকাল ৫টা- দিনে ৮ ঘণ্টা করে দোকানপাট ও শপিংমল খোলা রাখা যাবে।

. ফরিদপুরের সালথায় তাণ্ডবের ঘটনায় বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত ১২টা পর্যন্ত নতুন করে আরও চারটি মামলা হয়েছে। এ নিয়ে পুলিশের করা একটি মামলাসহ মোট মামলার সংখ্যা পাঁচটি। এসব মামলায় আসামি করা হয়েছে ১৭ হাজার জনকে।

দেশের আট অঞ্চলে বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আজ শুক্রবার আবহাওয়া অধিদপ্তর এ তথ্য জানিয়েছে। পূর্বাভাসে বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। এই কারণে মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।পূর্বাভাসে আরও বলা হয়েছে, রাঙ্গামাটি, কুমিল্লা অঞ্চলসহ রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা ও ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ২১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নভেল করোনাভাইরাসের কারণে সফরে নেট বোলার দেবে না লঙ্কানরা। তাই বড় স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে জায়গা পেয়েছেন নতুন তিন মুখ। তাঁরা হলেন, মকিদুল ইসলাম মুগ্ধ, শরিফুল ইসলাম ও শহীদুল ইসলাম।

[Sassy_Social_Share total_shares="ON"]