936 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

করোনায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজ ছাত্রলীগের মাইকিং

ব্রাহ্মণবাড়িয়ায় দিন দিন উচ্চ হারে বৃদ্ধি পাচ্ছে করোনা ভাইরাসের সংক্রমণ। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনসাধারণকে ঘরে থাকার আহবান জানিয়ে মাইকিং করেছেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজ ছাত্রলীগ নেত্রীরা। ।মঙ্গলবার দুপুরে পৌর শহরের প্রধান প্রধান সড়কে মাইকিং করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজ ছাত্রলীগের আহবায়ক হাজেরা আক্তার শাকিলা বলেন, জনগণের মাঝে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে এই মাইকিং। সরকার অফিস-আদালত বন্ধ দিয়েছে, সবাই ঘরে থাকার জন্য। অযথা রাস্তায় ঘুরাঘুরি করার জন্য নয় নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজারে সবাইকে মাস্ক পরিধান ও সব ধরনের জনসমাগম সীমিত করার আহবান করা হয়।

তিনি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের এমপি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী সবাইকে সরকারি স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ করেছেন। জনসচেতনা বৃদ্ধির জন্যে তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ নেত্রী আফরিন ফাতেমা জুঁই, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সাইমা বৃষ্টি, সানজিদা আক্তার, উসামা আক্তার, জান্নাতুল ফেরদৌস

 

 

[Sassy_Social_Share total_shares="ON"]