W3Schools.com  

কলকাতার সোহমের সঙ্গে জুটি বাঁধছেন পরীমণি

লেখক:
প্রকাশ: ৪ মাস আগে

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। এবার ঢাকাই চলচ্চিত্রের গণ্ডি পেরিয়ে টালিউডের সিনেমায় নাম লেখাতে যাচ্ছেন তিনি। তার সঙ্গে দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহমের। সিনেমাটির নাম ‘ফেলুবকশি’সিনেমাটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা। ২৬ মার্চ থেকে কলকাতার লোকেশনে এর শুটিং শুরুর কথা।

 

এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনায় অভিনয় করলেও এবার পুরোপুরি পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি সিনেমায় অভিনয় করবেন পরীমণি।

 

বিজ্ঞাপন

 

বুধবার (১৩ মার্চ) সকালে দেশের একটি গণমাধ্যমে কলকাতার সিনেমায় অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেন পরীমণি।

 

কলকাতার সোহমের সঙ্গে জুটি বাঁধছেন পরীমণি

 

বিজ্ঞাপন

 

পরীমণি বলেন, অনেক আগে থেকেই কলকাতার সিনেমায় কাজের প্রতি আমার লোভ ছিল। আমার মনে হয়েছে— তাদের কাজগুলো অনেক গোছানো। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। গত বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই। এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। যেহেতু কাজ করার ইচ্ছা অনেক দিনের, তাই ভাবলাম সিনেমা দিয়েই শুরু করা যায়।

 

জানা গেছে, ‘ফেলুবকশি’ থ্রিলার গল্পের সিনেমা। এতে পরীমণির চরিত্রের নাম লাবণ্য। বলা যায়, রহস্যময় একটি চরিত্রে দেখা যাবে তাকে। পরীমণি জানান, আগামী সপ্তাহে সিনেমার কাজে কলকাতায় যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচদিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন পরীমণি।

ইমি/পথিক নিউজ