1162 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

কসবায় মাদক সম্রাট বিল্লাল হোসেন (কাতান)সহ ৩জন গ্রেফতার

কসবায় মাদক সম্রাট বিল্লাল হোসেন (কাতান)সহ ৩জন গ্রেফতার

মোহাম্মদ রাসেল মিয়া, কসবা ব্রা‏‏হ্মণবাড়িয়াঃ  কসবা পৌর এলাকার শীতলপাড়া গ্রামের মাদক সম্রাট মোঃ বিল্লাল হোসেন (৩৩)সহ ৩জনকে গ্রেফতার করেছে কসবা থানা পুলিশ। এ সময় পুলিশ বিল্লাল হোসেনের ঘর থেকে ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলো কসবা পৌর এলাকার শীতলপাড়া গ্রামের মৃত শামছু মিয়ার পুত্র মো: বিল্লাল হোসেন ওরফে কাতান মিয়া (৩৩) , তেতৈয়া গ্রামের মৃত কালু খাঁর পুত্র তপন খাঁ (২৬) ও পৌর এলাকার গুরুহিত গ্রামের মৃত চাঁন মিয়ার পুত্র জামাল মিয়া (৪১)।
 কসবা পৌর এলাকার শীতলপাড়া গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, বিল্লাল হোসেন ওরফে কাতান একজন রিক্সা চালক। মাদক বিক্রি করে কাতান এখন লাখপতি। এলাকায়  মাদক পাচারের বিশাল এক নেটওয়ার্ক গড়ে তুলে সে । রিক্সা চালিয়ে সে কুঁড়েঘরে বাস করতো।  কাতান এখন  কুঁড়েঘর থেকে পাকা ভবনের মালিক। বিল্লাল হোসেন কাতান, কসবায় মাদক সম্রাট হিসেবে পরিচিত। তার মাদক বেচা কেনার একাধিক ভ্রাম্যমান সোর্স রয়েছে।
 আজ শুক্রবার বিকালে কসবা থানা ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) মো: আলমগীর ভূইয়া জানান, গত বৃহস্পতিবার রাত সোয়া ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে কসবা শীতলপাড়া গ্রামে অভিযান চালিয়ে বিল্লাল হোসেন কাতানের ঘর থেকে ৮০ বোতল ফেনসিডিলসহ মাদক সম্রাট বিল্লাল হোসন কাতান ও তার দুই সহযাগীকে গ্রেফতার করা হয়।  ওসি জানান গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কসবা থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।
[Sassy_Social_Share total_shares="ON"]