610 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

কসবায় বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন, আইন মন্ত্রীর শোক প্রকাশ

কসবায় বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মোঃ মোশারফ হোসেন কবিরঃ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। মঙ্গলবার ভোর ৫টায় তার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন, ইন্নালিল্লাহি ……..রাজিউন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫বছর এবং তিনি ৫মেয়ে ও ৭ছেলে রেখে গেছেন। মরহুম হাবিবুর রহমান আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ শামিম মোল্লার নানা। তার পারিবারিক সুত্রে জানা যায় তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্য জনিত বিভিন্ন রোগে ভুগতে ছিলেন। মঙ্গলবার বাদ জোহর খিরনাল প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজের ইমামতি করেন, মরহুমের চাচাত ভাই শ্যামবাড়ি দাখিল মাদ্রাসায় শিক্ষক মাওলানা ওয়াদুদ হোসেন, জানাজার পূর্বে কসবা উপজেলার সহকারী কমিশনার ভূমি হাসিবা খানমের তত্ত্বাধানে গার্ড অব অনার প্রদান করে কসবা থানা পুলিশ।

 এর আগে কসবা আখাউড়ার স্থানীয় সংসদ সদস্য ও আইন মন্ত্রী এডভোকেট আনিসুল হক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন, এ সময় মোবাইল ফোনে এক শোক বার্তায় উপস্থিত সকলের উদ্দেশ্যে আইন মন্ত্রী বলেন, মরহুম হাবিবুর রহমান সাহেব মহান মুক্তিযোদ্ধের সময় দেশ স্বাধীনের জন্য যোদ্ধ করেছেন তার এই অবদান আমরা ভুলতে পারব না। তাই আমি এসে তার স্বরণে এলাকায় একটি স্মৃতি ফলক নির্মাণ করার চিন্তা ভাবনা করব।

তার জানাজায় রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ প্রায় দুই হাজার মুসল্লী অংশগ্রহন করেন। জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

[Sassy_Social_Share total_shares="ON"]