632 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

কালীগঞ্জে নিজের মেয়েকে যৌন হয়রানির অভিযোগে বাবা গ্রেফতার

মানিক ঘোষ কালীগঞ্জ : ঝিনাইদহের কালীগঞ্জে নিজের মেয়েকে যৌন হয়রানির অভিযোগে পিতাকে আটক করেছে থানা পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার কোলা গ্রামে অভিযান চালিয়ে লম্পট পিতা নাড়– গোপাল সরকার (৪৫) নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত উপজেলার কোলা গ্রামের মৃত কমলেশ সরকারের ছেলে।

মামলার বিবরনে জানা যায় কালীগঞ্জ উপজেলার কোলা গ্রামের নাড়– গোপাল সরকার তার ১২ বছর বয়সী ছোট মেয়েকে দীর্ঘদিন ধরে যৌন হয়রানি করে আসছে। গত-৮/৯ মাস যাবৎ বাবা স্বামী নাড়– গোপাল সরকার তাহার ছোট মেয়েকে একা পেলেই শরীরের বিভিন্ন স্পর্শকাতর ¯স্থানে  হাত দিয়া যৌন হয়রানী করত। ইতিপূর্বে সে তাহার মেয়ের শরীরের স্পর্শকাতর ¯’ানে হাত দেওয়ার কারণে তাহার মেয়ে লজ্জায় কীটনাশক বিষ পান করেছিল। তখন লোক লজ্জার ভয়ে বিষটি মা ও মেয়ে কাউকে কিছু বলেন নাই। সর্বশেষ গত-০৭/০৮/২০২০ ই তারিখে রাত ৩ টার সময় বাবা নাড়– গোপাল খারাপ উদ্দেশ্যে তাহার মেয়ের ঘরে প্রবেশ করে ।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় নাড়– গোপাল সরকারের স্ত্রী ও মেয়ে থানায় এসে অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে নাড়– গোপাল সরকারকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে মেয়ে বাদী হয়ে বাবার বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে। আসামী এবং ভিকটিমের জবানবন্দি নারী ও শিশু আইনের ২২ ধারায় লিপিবদ্ধ করার জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

[Sassy_Social_Share total_shares="ON"]