518 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

কালীগঞ্জে স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধিঃ  বেতন বৈষম্য নিরশনের দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতি পালন করেছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য সহকারীরা। বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ব্যানার নিয়ে তারা এ কর্মসূচী শরু করে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে তারা এ কর্মসূচী পালন করছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত এই কর্মসূচী চলবে।
বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন ও বাংলাদেশ হেল্থ ইন্সপেক্টর সেক্টোরাল এসোসিয়েশন যৌথভাবে এই কর্মসূচী পালন করছে।
জেলা হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক ফারুক হোসেন জানান, আমরা চাকুরী শুরু থেকে অবহেলিত ও বৈষম্যের শিকার হয়ে আসছি। অথচ আমরা মাতৃ ও শিশু মৃত্যুর হার কমানো, শিশুদের যক্ষা নিয়ন্ত্রণ, পোলিও মুক্ত, ম্যালেরিয়া নিয়ন্ত্রণসহ গুটি বসন্ত মুক্ত বাংলাদেশ গড়তে নিরলস কাজ করে যাচ্ছি। তারপরও আমাদের বেতন বৈষম্যের নিরসন আজও হয়নি। প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী আমাদের দাবি মেনে নিলেও তা বাস্তবায়ন হয়নি। তাই বাধ্য হয়ে আমরা কর্মবিরতি ঘোষণা করেছি।

[Sassy_Social_Share total_shares="ON"]