727 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ২০হাজার পিস ইয়াবা জব্দ : আটক-৩

হালিম সৈকত: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা দাউদকান্দির টোল প্লাজা থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এসময় স্বামী-স্ত্রীসহ ৩জনকে গ্রেফতার করা হয়। জব্ধ করা হয় একটি মোইক্রোবাস। মঙ্গলবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সুত্রে অভিযান চালিয়ে তাদের ইয়াবাসহ গ্রেফতার করেন। বুধবার সকালে জেলা পুলিশ সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দ নরুল ইসলাম এসব তথ্য জানান।

তিনি জানান,কক্সবাজার থেকে মাইক্রোবাসে করে ইয়াবা ঢাকায় যাচ্ছে এমন খবরের ভিত্তিতে জেলা গোয়েন্দ পুলিশ দাউদকান্দির টোলপ্লাজায় অবস্থান নেয়। পরে মাইক্রোবাসটি আটক করে তল্লাশী চালালে মাইক্রোবাসে থাকা কাটুন উদ্ধার করে। কার্টুন থেকে ষাট লাখ টাকা মুল্যের২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে এবং স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করে। গ্রেফতারা হলো, নোয়াখালী জেলার চাটখিল উজেলার রুদ্র রামপুর গ্রামের ইমাম, তার স্ত্রী সোনিয়া এবং লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার মাহবুবুল আলম। তাদের আদালতে পাঠানো হয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তানভীর সালেহীন ইমন,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজমুল হাসান।
[Sassy_Social_Share total_shares="ON"]