732 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

কুমিল্লা দাউদকান্দির নৈয়াইরে নিচিচা’র পথসভা, র‍্যালী, মাস্ক ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক:  ১৯ ডিসেম্বর শনিবার বিকাল ৩ টায় কুমিল্লা দাউদকান্দির নৈয়াইরে নিচিচা’র পথসভা, র‍্যালী মাস্ক ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
উপজেলার নৈয়াইর সায়েন্স স্কুল এ্যান্ড কলেজ-এর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ ইঞ্জি. মোঃ হেলাল উদ্দিন সিকদারের সমন্বয়ে এবং সাংবাদিক মোঃ নুরুন্নবীর উপস্থাপনায় পথসভায় সভাপতিত্ব করেন,’নিরাপদ চিকিৎসা চাই’, কুমিল্লা জেলার অাহ্বায়ক মো. আলী আশরাফ খান।
প্রধান অতিথি ছিলেন, বীরমুক্তি যোদ্ধা আব্দুল হালিম মোল্লা। বিশেষ অতিথি ছিলেন, রোটারিয়ান মোহাম্মদ সুমন সরকার, রোটারিয়ান রতন চন্দ্র দেবনাথ, শিক্ষক মোঃ জমির আলী।
এসময় প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রথমে নৈয়াইর সায়েন্স স্কুল এ্যান্ড কলেজ থেকে র‍্যালী ও পথসভা শুরু হয়। পরে মাস্ক ও লিফলেট বিতরণের পাশাপাশি নৈয়াইর মূল সড়ক হয়ে বাজার ঘুরে প্রতিষ্ঠান আঙ্গিনায় এসে র‍্যালী শেষ হয়।
পথসভায় অতিথিরা বলেন,”নিরাপদ চিকিৎসা চাই’ একটি সময়োপযোগী আন্দোলন। আমরা মনে করি,
দেশব্যাপী এই আন্দোলনের মাধ্যমে জনগণ তাদের কাঙ্ক্ষিত সেবা পাবে। আমরা ‘নিরাপদ চিকিৎসা চাই’, সামাজিক সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করছি’।
সভাপতি বলেন,’ আমাদের নিচিচা সংগঠনের প্রতিষ্ঠাতা- চেয়ারম্যান ইঞ্জিনিয়ার যুবরাজ খান জাতীয় চিকিৎসা ক্ষেত্রে একটি পরিবর্তনের লক্ষ্যে কাজ করছেন। ধনী-গরীবের বৈষম্যকে দূর করে সকলের জন্য সমমানের সু-চিকিৎসা সেবা নিশ্চিত করাই তাঁর মূল লক্ষ্য’।
এছাড়াও সংগঠনের চেয়ারম্যান  দেশের প্রত্যেক জেলায় একটি করে উন্নত মানের হাসপাতাল তৈরি করবেন বলে তিনি জানান।
[Sassy_Social_Share total_shares="ON"]