416 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

কড়া নিরাপত্তায় শিবচরের ভোট কেন্দ্রগুলোতে পৌছে দেয়া হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

মাদারীপুর প্রতিনিধিঃ  শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে উপ-নির্বাচন। নির্বাচন সুষ্ঠ ও অবাধের লক্ষ্যে ইতমধ্যেই সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশনসহ সংশ্লিস্টরা।
সোমবার দুপুর থেকে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে প্রতিটি কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের মাঝে ব্যালট পেপার, ভোট বাক্সসহ নির্বাচনী সংঞ্জামাদি বিতরন করছে নির্বাচন কমিশন। নির্বাচনী সরঞ্জাম হাতে পেয়ে পুলিশি নিরাপত্তায় কেন্দ্রে কেন্দ্রে পৌছে যাচ্ছে প্রিজাইডিং কর্মকর্তারা।
নির্বাচনে নৌকা প্রতিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আ: লতিফ মোল্লা ও ধানের শীষ প্রতিকে বিএনপি প্রার্থী চৌধুরী নাদিরা আক্তার প্রতিদ্বন্দীতা করছেন।
উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন সুষ্ঠ ও অবাধের লক্ষ্যে ইতমধ্যেই সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সোমবার সকাল থেকে ব্যালট পেপার, ভোট বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম প্রিজাইডিং কর্মকর্তাদের মাধ্যমে ভোট কেন্দ্রে পৌছে দেওয়া হচ্ছে। নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে প্রতিটি কেন্দ্রে ৫ জন পুলিশ ও ১২ জন আনসার সদস্য নিয়োজিত করা হয়েছে। এছাড়া র‌্যাবের ৪ টি টহল টিম, ৩ প্লাটুন বিজিবি, একাধিক ভ্রাম্যমান আদালতের টিমসহ বিপুল সংখ্যক আইন শৃংখলা বাহিনী নিয়োজিত থাকবে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহন চলবে।
উপজেলার ১ শ ১ টি ভোট কেন্দ্রে ৫ শ ১৩ টি বুথে ভোটদান অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১ লাখ ৩৭ হাজার ৮ শ ৯০ জন পুরুষ ও ১ লাখ ২৬ হাজার ৬ শ ৫ জন নারী ভোটারসহ মোট ২ লাখ ৬৪ হাজার ৪ শ ৯৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
শিবচর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: হারুন-অর রশিদ বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রে পুলিশ, র‌্যাব, নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিজিবিসহ বিপুল সংখ্যক আইন শৃংখলা বাহিনী দায়ীত্ব পালন করবেন।
[Sassy_Social_Share total_shares="ON"]