504 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঘোলখার ক্লাবের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ঘোলখার ক্লাবের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মোঃ মোশারফ হোসেন কবিরঃ  ‘মানুষ মানুষের জন্য আর্তমানবতা ই আমাদের মূল লক্ষ্য’  এই শ্লোগানকে সামনে রেখে বিজয়ের মাস উপলক্ষে আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ঘোলখার গ্রামে ঘোলখার ক্লাবের উদ্যোগে বিনামূল্যে ৫শতাধিক গরীব অসহায় লোকদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

 

 

সকালে আখাউড়া উপজেলা  পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুবুল আলম ভূঁইয়ার বাড়ি প্রাঙ্গণে এই চিকিৎসাসেবার আয়োজন করা হয় । তন্তর বিজনা ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ওসমান গনি খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাণীখার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোবাশ্বের হোসেন ভূঁইয়া। এসময় আরো উপস্থিত ছিলেন ঘোলখার রাণীখার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ওয়াকিল হোসেন স্বপন ।

ওয়াড মেম্বার লাবলু ভূইয়া, বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ বকুল মিয়া , বিশিষ্ট সমাজসেবক মোঃ দুলাল ভূঁইয়া , সিলেট সদরের উপসহকারি কৃষি অফিসার ফজলে মঞ্জু ভূঁইয়া,  ঘোলখার গ্রামের বিদেশে অবস্থানরত মোহাম্মদ শেখ রাজিন,  মোঃ স্বাধীর মিয়াঁ , মোঃ আলাউদ্দিন বেপারী , কাজি তানভির , বাপ্পি ভূঁইয়া এবং কাজি সোহেলের আর্থিক সহযোগিতায় রোগীদের বিনামুল্যে এই চিকিৎসাসেবা দেওয়া হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন ঘোলহার ক্লাবের সদস্য মোহাম্মদ বরকতুল্লাহ , মাহির খন্দকার ,  মুন্সী মোহাম্মদ উল্লাহ , শফিকুল ইসলাম , সুমন খন্দকার, ইনসান ভূইয়া, মোশতাক আহমেদ,  মোহাম্মদ মামুন খান,  শেখ আল আসাদ পাপ্পু , কাসেম ভুইয়া ,  কাজী তানিম, পলাশ হাজারীসহ আরো অনেকে। ফ্রি চিকিৎসা অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন  ব্রাহ্মণবাড়িয়া ডায়াবেটিক সমিতি ও বিজনা ডায়াবেটিক সমিতির তন্তর শাখা । অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ঘোলখার ক্লাবের সদস্য কাজী তামিম।

এসময় ক্লাবের সদস্যরা জানান, সংগঠনটি প্রতিষ্ঠা লগ্নথেকে আজকে পর্যন্ত সেবামূলক ও সামাজিক উন্নয়নসহ প্রায় ১০টি প্রোগ্রাম সফলভাবে সম্পূর্ণ করতে পেরেছে। ভবিষ্যতেও তারা সমাজের সেবামূলক ও সমাজ উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখবে বলে জানান। এসময় দেশ ও বিদেশ থেকে যে সকল ভাই ও বন্ধুরা তাদেরকে সকল কাজে সহযোগীতা করেছেন সেজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

[Sassy_Social_Share total_shares="ON"]