468 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

চলে গেলেন কালীগঞ্জের সাংবাদিক গুরু আব্দুর রাজ্জাক

মানিক ঘোষ: ঝিনাইদহ কালীগঞ্জের সাংবাদিক গুরু ও মোবারকগঞ্জ চিনিকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা বিশ্বাস আব্দুর রাজ্জাক (৬২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহষ্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তিনি মারা যান। শুক্রবার জুম্মাবাদ সরকারী ভ’ষনস্কুল ঈদগাহ মাঠে তার জানাজা নামাজ শেষে তার গ্রাম আড়পাড়া পৌর কবর¯’ানে দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যা সন্তান রেখে গেছেন।
সাংবাদিক আব্দুর রাজ্জাক র্দীর্ঘ ৪০ বছরের সাংবাদিকতার জীবনে, দৈনিক আজাদ, ইত্তেফাক, আজকের কাগজ, পূর্বাঞ্চাল, জন্মভ’মিসহ বিভিন্ন পত্রিকায় কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। তিনি সর্বশেষ ঢাকা থেকে প্রকাশিত দৈনিক খোলাকাগজের কালীগঞ্জ প্রতিনিধি ছিলেন। তিনি মোবারকগঞ্জ চিনিকলের ভান্ডার কর্মকর্তা চাকুরি থেকে গত এক বছর আগে অবসরে যান। উল্লেখ্য, বর্তমান কর্মরত কালীগঞ্জসহ জেলার অনেক সিনিয়র সাংবাদিককে তিনি এ পেশায় হাতে খড়ি দিয়েছেন। সিনিয়র সাংবাদিক হিসেবে দক্ষিণবঙ্গের মধ্যে তিনি একজন অত্যন্ত পরিচিত মুখ ছিলেন।
তার জানাজায় ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, পৌর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান রিংকু, মুক্তার হোসেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল মাবুদ, কালীগঞ্জ ও অন্নান্য উপজেলার কর্মরত সাংবাদিকেরা অংশ নেন।
সাংবাদিক আব্দুর রাজ্জাকের অকাল মৃত্যুতে কালীগঞ্জ প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠন গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

[Sassy_Social_Share total_shares="ON"]