128 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

চাহিদা বেশি কারণ আমি এলাকার উন্নয়ন চাই

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
হালিম সৈকত, “গ্রাম হবে শহর আসছে আলোর প্রহর” এই স্লোগান বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্কীকার বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন কুমিল্লা -২ (হোমনা- তিতাস)  আসনের এমপি সিআইপি সেলিমা আহমাদ মেরী।
তার ধারাবাহিকতার অংশ হিসেবে স্বয়ং নিজে অবকাঠামো উন্নয়ন পরিদর্শন ও সাধারণ মানুষের মনের কথা সরাসরি জানতে সাতানি  ইউনিয়নের বিভিন্ন স্থানে পথ সভা করেন গত ১৬ জুন সারাদিন।
বুধবার সকাল ১২ টায় তিনি সাতানী ইউনিয়নের আকালিয়া গ্রামের উমেশ চন্দ্র সাহার রাধা কৃষ্ণ বিগ্রহ মন্দিরের  উদ্বোধন করেন এবং ২ লক্ষ টাকা অনুদান প্রদানের প্রতিশ্রুতি দেন। এরপর তিনি সাতানী ইউনিয়নের গাবতলীতে যুবলীগ নেতা সামসুল আলম আশিকের আয়োজনে জনসভায় প্রধান অতিথি হিসেবে   রাখেন। ওই এলাকার সমস্যার কথা গুলো শুনেন।
এ সময় তিনি কিছু লোকের হাতে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন।  পরে সেলিমা আহমাদ মেরী তিতাস উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ মামুন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে বক্তৃতা করেন।
এ সময় তিনি বলেন,  আমার চাহিদা অনেক এ কথা সত্য।  কারণ আমার এলাকার রাস্তাঘাট উন্নয়ন চাই।  আমি আমার এলাকার অবকাঠামোসহ সার্বিক উন্নয়ন চাই। এই জন্যই আমি সংসদে বেশি বেশি চাহিদাপত্র দেই। কেন দিব না? অতীতে অনেকেই কোন উন্নয়ন করেননি।
অপর এক বক্তৃতায় তিনি বলেন,  যারা ভোটবিহীন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাদের উপস্থিতি কিভাবে আশা করেন? তাদেরকে আপনারা পাবেন না। তারা জনগণের কাছে আসবে না। জনগণ তাদের প্রয়োজন নেই।
এ সময় এমপির সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি মুন্সি মুজিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী রিপন সিকদার, জেলা আ’লীগের কার্যকরী সদস্য  হাজি মোঃ নাছির উদ্দিন, শেখ ফরিদ প্রধান,  কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক  সারোয়ার হোসেন বাবু,  শ্রমিকলীগের একাংশের সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন সিকদার,  তিতাস উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলম সরকার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোসলেম মিয়া,  বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ মামুন, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ, যুগ্ম আহ্বায়ক মোকবুল মাহমুদ প্রধান, যুবলীগ নেতা আঃ করিম মুন্সি,  নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাহ্উদ্দিন আহমেদ, জিয়ারকান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি আজম খান, মজিদপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কড়িকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ছাইদুর রহমান ভূইয়া, সাংবাদিক বাবুল আহমেদ, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আল আমিন, সাংগঠনিক সম্পাদক রিপন মুন্সি, তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাআমারপতি মাহফুজ সিকদার, সাধারণ সম্পাদক রিপন মাহমুদ,  যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম আল আমিন ভূইয়া ও কৃষকলীগের সাবেক সভাপতি হারুনুর রশীদ প্রমূখ।