872 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

চিকিৎসা সেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পদক পেলেন ডা.ফাইজুর রহমান (ফয়েজ)

হালিমা খানমঃ চিকিৎসা সেবায় বিশেষ অবদানের জন্য বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব পরিষদের পক্ষ থেকে হোসেন শহিদ সোহরাওর্দী সম্মাননা পদক পেলেন আশুগঞ্জের কৃতি সন্তান ব্রাহ্মণবাড়িয়া বাসীর গর্ব , ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মো.ফাইজুর রহমান( ফয়েজ)।

বাংলাদেশ জাতীয় ব্যক্তিত্ব পরিষদের আয়োজনে গত ১৫ ই সেপ্টেম্বর রোজ মঙ্গলবার বিকেল ৫ টায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তন সেগুনবাগিচা ঢাকায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও হোসেন শহিদ সোহরাওর্দী সম্মাননা -২০২০ অনুষ্টানে তাকে এ সম্মাননা পদক প্রদান করা হয়।

এটিএম মমতাজুল করিমের সভাপতিত্বে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসেডিয়াম সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগ সাবেক সফল মন্ত্রণ এড.আব্দুল মান্নান খান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাষা সৈনিক রেজাউল করিম,অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন।এছাড়া আরো উপস্থিত ছিলেন সংঠনের উপদেষ্টা মণ্ডলী ও অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত ডা.ফাইজুর রহমান বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত করে জনহিতকর কাজ করে আসছেন।একজন সফল চিকিৎসক এবং মানবতার সেবক হিসেবে তিনি জনগনের কল্যানে নিবেদিত প্রান।

[Sassy_Social_Share total_shares="ON"]