740 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

চেন্নাই সুপার কিংসের ১৩ জন করোনা আক্রান্ত

চেন্নাই সুপার কিংসের ১৩ জন করোনা আক্রান্ত

খেলাধুলা ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) অন্যতম সেরা দল চেন্নাই সুপার কিংসের এক পেসারসহ ১৩ জন সাপোর্ট স্টাফ প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুবাইয়ে করা করোনা টেস্টে ১৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট ‌‘করোনা পজিটিভ’ এসেছে। এর ফলে পুরো দলটিকে আরও তিনদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। আর আক্রান্তদের ১৪ দিনের আইসোলেশনে থাকতে হবে।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া আইপিএলে অংশ নিতে চলতি মাসের ২১ তারিখ আরব আমিরাতে গিয়েছে চেন্নাই দল। আইপিএলের করোনা প্রটোকল মোতাবেক আমিরাতে প্রথম, তৃতীয় ও পঞ্চম দিনে করোনা টেস্ট করাতে হবে সব দলকে।

সেই নিয়ম মেনে প্রথম ও তৃতীয় দিনে করোনা টেস্টে কোনো সমস্যা পাওয়া যায়নি। কিন্তু পঞ্চম দিনের টেস্টে একসঙ্গে ১৩ জন সদস্যের করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। এর মধ্যে একজন ভারতীয় পেসার ও বাকি ১২ জন সাপোর্ট স্টাফ ও সোশাল মিডিয়া টিমের অংশ ছিলেন।

তবে ভালো খবর হলো, করোনা পজিটিভ হওয়া ১৩ জনের কেউই শারীরিকভাবে অসুস্থ নন এবং তাদের প্রত্যেককে আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) স্বাস্থ্য বিশেষজ্ঞের দেয়া পরামর্শ অনুযায়ী সবকিছু করছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি।

বিসিসিআইয়ের দেয়া প্রটোকল অনুযায়ী, আমিরাতে গিয়ে তিনটি পরীক্ষায় নেগেটিভ আসলেই টুর্নামেন্টের বায়ো সিকিউর বাবলে প্রবেশ করতে পারবে অংশগ্রহণকারী দলগুলো। সে মোতাবেক শুক্রবার থেকেই এটি করতে পারত চেন্নাই।

কিন্তু বৃহস্পতিবারের ফলাফলে ১৩ জনের করোনা পজিটিভ হওয়ায় এখন আরও তিনদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে তাদের। আক্রান্ত সদস্যদের এখন ১৪ দিনের আইসোলেশনে থাকতে হবে। এরপর তাদের দলের সঙ্গে যোগ দেয়ার জন্য অন্তত দুইটি পিসিআর টেস্টে নেগেটিভ ফল পেতে হবে।

[Sassy_Social_Share total_shares="ON"]