391 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জনপ্রিয়তার শীর্ষে ১ নং বুধন্তী ইউনিয়নের মহিলা মেম্বার পদপ্রার্থী মোছাঃনিলুফা ইয়াছমিন

  • 69
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    69
    Shares

হালিমা খানম, ব্রাহ্মণবাড়িয়াঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়নগর উপজেলার ১ নং বুধন্তী ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোছাঃ নিলুফা ইয়াছমিন।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সবার মাঝে সু-পরিচিতি লাভ করেছেন।দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

তিনি বর্তমানে অত্র ইউনিয়নের দুইবারের নির্বাচিত সফল মহিলা মেম্বার, বিজয়নগর উপজেলা পরিষদের সাবেক সদস্য, বিজয়নগর উপজেলার আওয়ামীলীগের কার্যকরী সদস্য, বুধন্তী ইউনিয়নের মহিলা আওয়ামীলীগের সভাপতি।

বিজয়নগর উপজেলা নারী উন্নয়ন ফোরামের সাবেক সাধারণ সম্পাদক। তিনি সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের এবং মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। ৪,৫,৬ নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী মোছাঃ নিলুফা ইয়াছমিন তিনি সৎ, যোগ্য, নির্ভীক , গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পায় তার এলাকার জনগন।

স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে আমরা দুই বারের নির্বাচিত এই সফল মহিলা মেম্বারকে চাই।

সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী মোছাঃ নিলুফা ইয়াছমিন বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ১ নং বুধন্তী ইউনিয়নকে একটি রােল মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

আমি এর আগেও দুই বার নির্বাচিত হয়েছি।জনগন আমাকে চাই বলে আবার ও তৃতীয় বার প্রার্থী হয়েছি। তিনি আরো বলেন-আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই।

ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়নমূলক জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।আমি আবারও নির্বাচিত হলে, ৪,৫,৬নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করে যাব,জনগণ আমাকে যেভাবে চেয়েছে আমি ওই ভাবে তাদের পাশে থাকতে চাই।

বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি সহ, এলাকার অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান। আসন্ন ১ নং বুধন্তী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবার ও প্রার্থী হয়েছি এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি।

  • 69
    Shares