নাটোরে ৪ কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার- গ্রেফতার ২

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ
নাটোর শহরের বড় হরিশপুর বাইপাস এলাকা থেকে পাথরবোঝাই এক ট্রাক থেকে ৪ কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাদকবহন কাজে ব্যবহত এক ট্রাক জব্দ করা হয়।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুর ১২টার দিকে নাটোর পুলিশ লাইন্সে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন— চাঁপাইনবাবগঞ্জ জেলার সাহেবপাড়া এলাকার মো. আব্দুস সাত্তারের ছেলে ট্রাক ড্রাইভার মো. সাগর আলী (২১) এবং গাজীপুর জেলার কালীগঞ্জ থানার ব্রাহ্মনগাঁও এলাকার মো. সেলিমের ছেলে হেলপার সালাহ উদ্দিন (২১)।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২১ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে শহরের হরিশপুর বাইপাস মোড়ে চেকপোস্ট পরিচালনা করা হয়। এ সময় চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে ঢাকাগামী এক পাথরবোঝাই হলুদ ট্রাকে তল্লাশি চালানো হয়। পরে ড্যাশ বোডের ভিতর সাদা পলিথিনে মোড়ানো ৯ প্যাকেটের ভিতর প্রায় ৩৪ কোটি টাকা মূল্যের তিন কেজি ৭০০ গ্রাম অবৈধ হেরোইন জব্দ করা হয়। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপারকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুপার আরও জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এম.চৌ:/পথিক নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *