517 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

নিরবের শুটিং দেখতে মানুষের ভিড় (ভিডিও)

পথিক রিপোর্ট:সরকারি অনুদানে নির্মিত ‘ফিরে দেখা’ সিনেমার চিত্রায়ণে অংশ নিয়েছেন চিত্রনায়ক নিরব। রাজবাড়ির বিভিন্ন লোকেশনে গত ২ মার্চ থেকে শুরু হয়েছে এ সিনেমার চিত্রায়ণ। চলবে ২০ মার্চ পর্যন্ত। এ সিনেমায় নিরবের বিপরীতে আছেন অর্চিতা স্পর্শিয়া।

বৃহস্পতিবার (১১ মার্চ) নিজের ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন নিরব। ১৮ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, নদীর পাড়ে দাঁড়িয়ে আছেন নিরব। তার মাথায় ছাতা ধরা। দৃশ্য ধারণের প্রস্তুতি চলছে একটি নদীর পাড়ে। তা দেখার জন্য ভিড় করেছেন অসংখ্য মানুষ।

ভিডিওটি প্রসঙ্গে নিরব বলেন, পদ্মা নদীর পাড়ে শুটিং করছিলাম। হঠাৎ দেখি মানুষের ভিড় জমতে শুরু করেছে। প্রথম দিকে আমরা যখন রাজবাড়ীতে শুটিং শুরু করে তখন মানুষের এতো ভিড় হতো না। এখন সবাই জেনে গেছে। প্রতিদিনই মানুষ শুটিং দেখতে আসছে।

মানুষের ভিড়ে শুটিং করতে সমস্যা হচ্ছে? জানতে চাইলে নিরব বলেন, তেমন কোনো সমস্যা হচ্ছে না। নিজের এলাকায় প্রথমবার শুটিং করছি, অনেকে সেলফি তুলতে চাইছে। দেখা করতে চাইছে। যতটুকু সম্ভব তাদের আবদার মেটানোর চেষ্টা করছি।

মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমার গল্প। এটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করছেন তিনি। রোজিনার বিপরীতে ইলিয়াস কাঞ্চনকে দেখতে পাবে দর্শক। প্রায় ১৫ বছর পর একসঙ্গে অভিনয় করছেন তারা।

এর আগে বন্ধন বিশ্বাস পরিচালিত ‘ছায়াবৃক্ষ’ শিরোনামের একটি অনুদানের সিনেমায় অভিনয় করছিলেন নিরব। ওই সিনেমায় নিরবের বিপরীতে আছেন অপু বিশ্বাস। চট্টগ্রাম, রাঙ্গুনিয়ার বিভিন্ন লোকেশনে সম্পন্ন হয়েছে ‘ছায়াবৃক্ষ’ সিনেমার কিছু অংশের কাজ। এছাড়া বুবলীকে সঙ্গে নিয়ে ‘চোখ’ শিরোনামের একটি সিনেমাতেও অভিনয় করছেন নিরব।

https://fb.watch/4bvebEUrE_/

[Sassy_Social_Share total_shares="ON"]