1156 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ফেনীতে ভাতিজি ধর্ষণের মামলায় চাচা গ্রেপ্তার

পথিক রিপোর্ট : ফেনীর ছাগলনাইয়ায় ৪ বছর বয়সী ভাতিজীকে ধর্ষণের মামলায় চাচাকে গ্রেপ্তার করা হয়েছে।
ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, শুক্রবার রাতে ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া এলাকা থেকে ইমন ফারুক বাদশাকে (২০) তারা গ্রেপ্তার করেন।
বাদশা মহামায়া ইউনিয়নের উত্তর যশপুর গ্রামের রবিউল হক কন্ট্রাকটর বাড়ির রবিউল হক কন্ট্রাকটরের ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক।

ওসি বলেন, “গত ৫ অক্টোবর সোমবার বিকালে চার বছরের ভাতিজিকে চিপস কিনে দেওয়ার লোভ দেখিয়ে ফারুক তাকে ধর্ষণ করে।

“এক পর্যায় শিশুটির চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে গেলে বাদশা পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।”

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ৮ অক্টোবর রাতে ছাগলনাইয়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এদিকে ঘটনার পর বাদশা পালিয়ে সোনাগাজী উপজেলায় আত্মগোপন করে। শুক্রবার সন্ধ্যায় স্বজনরা কৌশলে বাদশাকে ছাগলনাইয়ায় ডেকে আনলে রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ওসি বলেন, শিশুটির শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। শনিবার আদালতে তার জবানবন্দি নেওয়া হবে এবং বাদশাকেও শনিবার আদালতে তোলা হবে।

এদিকে ফেনীর সোনাগাজীতে ভাতিজীকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা তমিজ উদ্দিন নয়নের (৫০) সাতদিনের দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম সরকার জানান, শুক্রবার বিকালে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুলের আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালত শুনানি শেষে আসামীর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করে।

অপরদিকে মতিগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তমিজ উদ্দিন নয়নকে দল থেকে বহিস্কার করেছে ইউনিয়ন আওয়ামী লীগ।

শুক্রবার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল ও সাধারণ সম্পাদক মাহফুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তমিজ উদ্দিন নয়নকে দল থেকে স্থায়ী বহিস্কারের বিষয়টি জানানো হয়েছে।

জুনায়েদ /পথিক নিউজ

[Sassy_Social_Share total_shares="ON"]