795 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ফেসবুকে নিজেই বিবাহ বিচ্ছেদের খবর জানালেন ফারিয়া।

অনলাইন ডেস্কঃ

ভেঙে গেছে ছোটপর্দার তারকা অভিনেত্রী শবনম ফারিয়ার বৈবাহিক জীবন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই বিচ্ছেদের খবরটি জানিয়েছেন এই অভিনেত্রী!

শনিবার সন্ধ্যায় নিজের ফেসবুকে ফারিয়া লেখেন, ‘মানুষের জীবন নদীর মতো। কখনো জোয়ার, কখনো ভাটা। কখনো বৃষ্টিতে পানি বেড়ে যায়, শীতকালে পানি শুকিয়ে যায়। আমাদের জীবনেও এমনটা হয়! আমাদের জীবনে কিছু মানুষ আসে; কেউ কেউ স্থায়ী হয়, কেউ কেউ কিছু কারণে স্থায়িত্ব ধরে রাখতে পারে না।’

শবনম ফারিয়ার এই বিচ্ছেদের সংবাদ জানানোর পর সোশ্যাল মিডিয়া তুমুল প্রতিক্রিয়ায়,আলোচনা-সমালোচনায় সোশ্যাল প্ল্যাটফর্ম সরগরম।তবে রবিবার সকালে শবনম ফারিয়া অনুরোধ করলেন, তাঁদের সম্পর্ক নিয়ে কে যেন কোনো রকম প্রত্যাশা না রাখে। তিনি এ-ও জানালেন, যথেষ্ট কারণ ছিল বলেই বিচ্ছেদের মতো কঠিন একটি সিদ্ধান্তে আসতে হলো।২০১৫ সালে ফেসবুকে ফারিয়া-অপুর পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। তিন বছর পর ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাঁরা আংটি বদল করেন। গত বছরের পয়লা ফেব্রুয়ারি জমকালো আনুষ্ঠানিকতায় বিয়ে হয় অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকরিজীবী হারুন অর রশীদ অপুর। মিরপুর ক্যান্টনমেন্টের চোখজুড়ানো অবকাশযাপন কেন্দ্র ‘জল-জোছনা’য় খোলা আকাশের নিচে ছিল তাঁদের বিয়ের নান্দনিক আয়োজন। আনুষ্ঠানিক বিয়ের ঠিক ১ বছর ৯ মাসের মাথায় আনুষ্ঠানিকভাবে বিচ্ছিন্ন হলেন তাঁরা। গতকাল শুক্রবার বিচ্ছেদপত্রে সই করেন দুজন।

পথিকনিউজ/অনামিকা

[Sassy_Social_Share total_shares="ON"]