338 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বলিউডের অন্ধকার দিক ফাঁস করলেন প্রিয়াঙ্কা!

বলিউডের অন্ধকার দিক ফাঁস করলেন প্রিয়াঙ্কা!

  • 10
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    10
    Shares

বিনোদনঃ একের পর এক নিজের প্রতিভার প্রকাশ ঘটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয় প্রতিভার জোরে বহুদিন আগেই বলিউড থেকে পাড়ি দিয়েছেন হলিউডে। এবার এতদিনের ক্যারিয়ার, অভিনয় জীবন নিয়ে বইও লিখে ফেলেছেন প্রিয়াঙ্কা। অতি সম্প্রতি প্রকাশিত হয়েছে তার আত্মজীবনী ‘আনফিনিশড’।

আর এই বইতেই একের পর এক ভয়াবহ অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন প্রিয়াঙ্কা। বলিউডে কাজ করার সময় কিভাবে ‘বডি শেমিং’ ও পিতৃতন্ত্রের শিকার হতে হয়েছিল তাকে সেই সম্পর্কে কয়েকটি অভিজ্ঞতা শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজের আত্মজীবনীতে সেই সব অভিজ্ঞতার কথা লিখেছেন তিনি।

এসব হলো পুরনো কথা, নতুন খবর হলো প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের সাক্ষাৎকারের আলোচিত এপিসোডের পর ‘সুপার সোল’-এ অপরা উইনফ্রের মুখোমুখি হয়েছিলেন বলিউডের ‘দেশি গার্ল’ খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে গত ২৪ মার্চ প্রচারের আগেই সেই এপিসোডের কয়েকটি দৃশ্য ভাইরাল হয়ে গিয়েছিল।

সাক্ষাৎকারে অপরার প্রশ্ন শুনে প্রিয়াঙ্কার হাসি ও মাঝেমধ্যে মুখভার দেখে পুরো এপিসোড দেখার জন্য ছটফট করেছেন বিশ্বের মানুষ। বলিউড, ব্যক্তি জীবন, হলিউড, নিজের লেখা ‘আনফিনিশড’ নিয়ে প্রিয়াঙ্কা নানা অজানা কথা বলবেন বলে ধারণা ছিল সবার। অবশেষে সেই ধারণা সত্যি হয়েছে।

এপিসোডের কিছু অংশে বলিউড নিয়ে কথা বলতে শোনা যায় প্রিয়াঙ্কাকে। সেখানে বলিউডের এক দুর্বিষহ ঘটনার কথা তুলে ধরেন প্রিয়াঙ্কা।

তিনি জানান, এক পরিচালক উত্তেজক গানের দৃশ্যে নাচার সময় প্যান্টি (অন্তর্বাস) খুলতে বলেন তাকে। সেই কথা শুনে তাৎক্ষণিক সিনেমার সেট ছেড়ে বেরিয়ে আসেন প্রিয়াঙ্কা। তবে ক্যারিয়ারের ভয়ে সেদিন প্রতিবাদ করতে পারেননি তিনি।

প্রিয়াঙ্কা জানান, সেদিনের সেই ঘটনার প্রতিবাদ না করতে পারায় আজও গুমরে মরেন তিনি। তবে ওই পরিচালকের নাম জানাননি প্রিয়াঙ্কা।

অন্যদিকে এমন বিখ্যাত টক শো’তে বলিউড নিয়ে মুখ খোলায় খানিকটা নড়েচড়ে বসেছে গোটা বি টাউন।

২০০০ সালে বিশ্বসুন্দরী খেতাব জেতার পর প্রথম ছবির অডিশন দিতে গিয়ে আরো একটি খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন প্রিয়াঙ্কা। স্বাধীনচেতা মনোভাবাপন্ন হওয়ার দরুন প্রিয়াঙ্কা জানান, প্রথমে সামান্য কিছু কথোপকথনের পরই পরিচালক তথা প্রযোজক তাঁকে একপাক ঘোরার কথা বলেন।

তিনি সেটা করেন। এর পরই তিনি অভিনেত্রীর দিকে রূঢ় দৃষ্টিতে তাকিয়ে থাকেন। এমনকি প্রিয়াঙ্কাকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেন। তাঁর শরীর সম্পর্কে নানা অশালীন মন্তব্য করেন। প্রিয়াঙ্কাকে বলেন, অভিনেত্রী হতে গেলে শারীরিক গঠন, বক্ষদেশ এবং নিতম্বের বিষয় নজরে রাখতে হবে, এমনকি লস অ্যাঞ্জেলেসে ডাক্তারের খোঁজ দেন।

  • 10
    Shares