192 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বলিউড তারকাদের জীবনযাত্রা

বলিউড তারকাদের জীবনযাত্রা
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বলিউড তারকাদের জীবনযাত্রা নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের অন্ত নেই। তাঁদের পোশাক–আশাক থেকে শুরু করে খানাপিনা—সব ব্যাপারে আমজনতার আগ্রহ তুঙ্গে। বেশ কিছু বলিউড তারকা আবার আপাদমস্তক ভোজনরসিক। কিন্তু নিজেকে স্লিম ও ফিট রাখার জন্য অনেক সাধনা করে কড়া ডায়েটের মধ্যে নিজেদের বেঁধে রাখেন। অনেক সময় নিয়ম ভেঙে পরম তৃপ্তিতে কেউ খান শিঙাড়া। আবার কেউ খান পাওভাজি বা চাট। কেউ আবার পরম আনন্দে খেয়ে থাকেন ডাল-ভাত। দেখে নেওয়া যাক বলিউডের একঝাঁক তারকার পছন্দের ডিশগুলো।

অমিতাভ বচ্চন নিরামিষাশী

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন সাদামাটা খাবার খেতে পছন্দ করেন। একসময় আমিষ খেতেন তিনি। কিন্তু কয়েক বছর ধরে এই বলিউড তারকা সম্পূর্ণ নিরামিষাশী। তবে স্বাস্থ্য বা ধর্মীয় কারণে নয়। বলিউডের শাহেনশাহ নিজের ইচ্ছাতেই এ সিদ্ধান্ত নিয়েছেন। লাঞ্চ বা ডিনারে ডাল, রুটি, তরকারিতেই তিনি দারুণ খুশি।

সালমান খান ভালোবাসেন মায়ের হাতের যেকোনো পদ

বলিউড সুপারস্টার সালমান খান বাসার তৈরি করা খাবার খেতেই বেশি পছন্দ করেন। বিশেষ করে মায়ের হাতের খাবার তাঁর বেশি প্রিয়। এমনকি শুটিংয়ের সময় তিনি বাসার তৈরি খাবার নিয়ে যান। বিদেশে গেলে সালমান বাসার শেফকে সঙ্গে করে নিয়ে যান। যাতে বিদেশে বসে বাসার খাবারের স্বাদ পান তিনি। ভাইজানের তাঁর মায়ের হাতের চিকেনের পদ আর বিরিয়ানি বিশেষ পছন্দ।

শাহরুখ খানের পছন্দ তন্দুরি চিকেন

বলিউডের বাদশা শাহরুখ খান সে অর্থে ভোজনরসিক নন। ডাল-ভাতেই তিনি সন্তুষ্ট। তবে তাঁর সবচেয়ে পছন্দের খাবার চিকেন তন্দুরি। শাহরুখ ৩৬৫ দিন চিকেন তন্দুরি খেয়ে থাকতে পারেন। তাঁর বন্ধুবান্ধব বা নিকটজনেরা তাঁকে চিকেন তন্দুরির বাইরে অন্য কিছু খেতে দেখেননি। কারিনা কাপুর একবার মজার ছলে বলেছিলেন, শাহরুখের জন্য তিনি চিকেন তন্দুরি বানানো শিখবেন।

অক্ষয় কুমার ভালোবাসেন থাই গ্রিন কারি

বলিউডের আরেক সুপারস্টার অক্ষয় কুমার সিনেমায় আসার আগে শেফ ছিলেন। বাংলাদেশের এক রেস্তোরাঁতেও ছয় মাস তিনি রাঁধুনি হিসেবে কাজ করেছেন। থাইল্যান্ডের রেস্তোরাঁয় অক্ষয় কুমার বেশ কিছু বছর শেফ ছিলেন। আর তখন থাই রসনার প্রেমে পড়েন এই বলিউড তারকা। তিনি থাই গ্রিন কারি বিশেষ পছন্দ করেন।

সমুচার ‘ফ্যান’ হৃতিক রোশন

হৃতিক রোশন বলিউডের সুপারফিট নায়কদের মধ্যে একজন। অত্যন্ত কড়া ডায়েটের মধ্যে তিনি নিজেকে বেঁধে রেখেছেন। তবে তাঁর প্রিয় পদের নাম শুনলে যেকেউ হতবাক হতে বাধ্য। হৃতিক ‘সামোসা’ খেতে দারুণ ভালোবাসেন। বাংলাদেশে যার ডাকনাম ‘সমুচা’। সমুচা সামনে এলে তিনি নিজেকে আর নিয়ন্ত্রণে রাখতে পারেন না। ভারত আর ভারতের বাইরে হৃতিকের কত ফ্যান…আর হৃতিক সমুচার ফ্যান!

 

 

শহীদ কাপুরের প্রিয় ‘রাজমা চাওল

বলিউড তারকা শহীদ কাপুর সম্পূর্ণ নিরামিষাশী। তিনি যেকোনো ধরনের নিরামিষ পদ উপভোগ করেন। তবে এই বলিউড নায়কের সবচেয়ে প্রিয় খাবার ‘রাজমা চাওল’। বিশেষ করে বাসায় বানানো রাজমা চাওল খেতে বেশি পছন্দ করেন তিনি।

মিষ্টিপাগল জ্যাকুলিন

কঠোর ডায়েটের মধ্যে থাকেন বলিউড তারকা জ্যাকুলিন। বিটাউনের সুপারফিট নায়িকাদের মধ্যে তিনি একজন। তবে মিষ্টির প্রতি তাঁর গভীর দুর্বলতা। আর মিষ্টির মধ্যে চকলেট ফাজ হলে তো কথাই নেই।

কারিনা কাপুর বিশ্বাসী দেশি খাবারে

বলিউড নায়িকা তথা নবাবপত্নী কারিনা কাপুর খান নবাবি খাবারের মোটেও ভক্ত নন। সাদামাটা ঘরোয়া খাবারেই তিনি স্বচ্ছন্দ। শুধু ডাল-ভাতেই দারুণ খুশি বলিউডের বেবো। তবে অবশ্যই বাসায় তৈরি ডাল-ভাত। আর ডালের মধ্যে এক চামচ দেশি ঘি মিশিয়ে পরম আনন্দে খান কারিনা। তা ছাড়া ভালোবাসেন যেকোনো ডেজার্ট আর পিৎজা।