2431 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বাংলাদেশ কুয়েত ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি হলেন জাহাঙ্গীর খান পলাশ,সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন

ঢাকায় যাত্রা শুরু করেছে“পথিক রের্কডিং স্টুডিও” অভিজ্ঞ মিউজিক কম্পোজার ও ভিডিও গ্রাফার নিয়ে আমাদের রয়েছে দক্ষ জনবল। আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন নির্মাণ,গান,গজল,মিউজিক ভিডিও ও প্রমাণ্য চিত্র নির্মানে আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার প্রতিষ্ঠানের প্রচার ও প্রসারে আমরা অত্যন্ত যত্নসহকারে কাজ করে থাকি। মোবাইল:01718-293798 ইমেইল-pothikrecording@gmail.com

কুয়েত প্রতিনিধি: দেশ ও দেশের বাহিরে নিজেদের যোগ্যতার স্বাক্ষরে রেখে যাচ্ছেন প্রবাসীরা। অর্থ উপার্জনের পাশাপাশি খেলাধুলায়ও পিছিয়ে নেই কুয়েত প্রবাসী বাংলাদেশীরা।

৯ অক্টোবর শুক্রবার সকালে কুয়েত আব্বাসিয়া ক্রিকেট গ্রান্ডে অনুষ্ঠিত হলো হলো বাংলাদেশ কুয়েত ক্রিকেট এসোসিয়েশনের নির্বাচন। ২০ দলের অংশগ্রহনে ১৮টি দলের সমর্থনে সভাপতি নির্বাচিত হয় ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান জাহাঙ্গির খান পলাশ,সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয় নাজিম উদ্দিন কিং,সহ সভাপতি আকার ফারুক সাইদ নুর, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় মোয়াজ্জেম হোসেন ও হাসান জামান সাংগঠনিক সম্পাদক মো: হানিফ। এ সময় উপস্থিত ছিলেন,কুয়েতের বিশিষ্ট ব্যবসায়ী মোহম্মদ শওকত আলী,শফিকুল ইসলাম বাবুল,এনটিভির প্রতিনিধি সাংবাদিক মঈন উদ্দিন সুমন,সময় টিভির প্রতিনিধি শরিফ আহমেদ ও বাংলা টিভির প্রতিনিধি এ এইচ জুবায়ের প্রমুখ। এ সময় নির্বাচিত সভাপতি বলেন,বিদেশের মাটিতে বাংলাদেশ প্রেজেন্ট করার জন্য আপনাদের সকলের সহযোগীতা প্রয়োজন।মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে আমরা সম্মিলিত ভাবে কাজ করে যাব।

[Sassy_Social_Share total_shares="ON"]