বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে খুন

লেখক:
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

কুমিল্লার তিতাসে বাকিতে সিগারেট না দেওয়ায় মানিক (৩২) নামের এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে উপজেলার কানাইনগর গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত মানিক ওই গ্রামের মো. মোখলেস ভূঁইয়ার ছেলে। অভিযুক্তরা একই গ্রামের নায়েব আলীর ছেলে বাহাউদ্দিন ও জালালউদ্দিন।

 

মানিকের স্ত্রী তাসলিমা আক্তার বলেন, প্রতিবেশী ভূঁইয়া বাড়ির নায়েব আলীর ছেলে বাহাউদ্দিন আমার স্বামীর কাছে বাকিতে সিগারেট চায়। সিগারেট নাই বলায় বাহাউদ্দিন ক্ষিপ্ত হয়ে বাগবিতণ্ডায় জড়ায়। একপর্যায়ে হাতাহাতি করে ঘরে চলে যায়। তারপর বাহাউদ্দিন ঘর থেকে তার বাবার সামনেই দা হাতে ভাই জালালউদ্দিনকে নিয়ে আমার স্বামীকে কোপাতে আসে। তখন প্রতিবেশীদের বাধার মুখে ব্যর্থ হয়। পরে তারা দুই ভাই আবারও ঘরে গিয়ে ছুরি নিয়ে অন্যদিক দিয়ে ঘুরে দোকানে ঢোকে। সেসময় জালালউদ্দিন মানিককে জাপটে ধরলে তার ভাই বাহাউদ্দিন গলায় ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় মানিককে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার্ড করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

 

এর আগেও, বাহাউদ্দিন ও জালালউদ্দিন অনেক টাকা বাকি নিয়েছিল। ওই টাকা চাইতে গেলে কয়েকবার মানিককে মারধর করা হয় বলেও উল্লেখ করেন তাসলিমা।

 

তিতাস থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, শুনেছি, সিগারেট বাকি না দেওয়ায় মানিক নামের এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সূএ:

রাইজিংবিডি.

ইমি/পথিক নিউজ