বিএসএমএমইউতে হামলায় বিএনপি জড়িত – বাহাউদ্দিন নাছিম

ডেস্ক রিপোর্ট :
জামায়াত নেতা দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যুর রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হামলার ঘটনায় বিএনপি জড়িত বলে মনে করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকালে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী বিক্ষোভ সমাবেশে’ এসব কথা বলেন তিনি।

বিএনপির উদ্দেশে নাছিম বলেন, তারা আবারও সিরিজ বোমা হামলা করতে চায়, এই হামলাই সেটার প্রমাণ। বিএনপি হলো জঙ্গিদের মূল পৃষ্ঠপোষক।

নাছিম বলেন, ‘জঙ্গিবাদীরা বিএনপির সঙ্গে একাত্ম্য হয়ে সাম্প্রদায়িক শক্তি প্রমাণ করার জন্য সারা দেশে হামলা করেছিল। সাঈদীর মৃত্যুকে কেন্দ্র করে বিএসএমএমইউতে হামলা করেছে। এই হামলার সঙ্গে বিএনপির হাত ছিল বলে আমরা মনে করি।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘বিএনপি আবারও দেশের মধ্যে ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি- জামায়াতের সঙ্গে জঙ্গিবাদ মিশে আছে। এদের রুখতে হলে বিএনপি-জামায়াতকে রুখতে হবে।

নাছিম আরও বলেন, বিএনপি জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে আবারও দেশে সিরিজ বোমা হামলা করতে চায়। জঙ্গিবাদের মূল পৃষ্ঠপোষক হলো তারেক রহমান ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তারা দেশের শত্রু, জনগণের শত্রু ও মুক্তিযুদ্ধের শত্রু। এসব অপশক্তিকে প্রতিহত করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আমরা স্মার্ট বাংলাদেশ তৈরি করবো।

উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন— আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, উত্তরের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচিসহ প্রমূখ ।

এম.চৌ/পথিক নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *