402 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বুধন্তি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোবারক হোসেনের পূজা মন্ডপ পরিদর্শন

  • 12
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    12
    Shares

হালিমা খানম,ব্রাহ্মণবাড়িয়াঃ হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা, র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, (এম পি) মহোদয়ের পক্ষ থেকে মহা অষ্টমীতে বিজয়নগর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন,

ধর্মীয় নেতা ও পুজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জনাব জহিরুল ইসলাম ভূইয়া এবং ব্রাক্ষণবাড়িয়া জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য, বিজয়নগর উপজেলা বিট পুলিশিং কমিটির সাবেক সভাপতি কাজী হারিছুর রহমান, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সহ সভাপতি ইকবাল হোসেন ও বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও বিজয়নগর ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ, এবং ১ নং বুধন্তি ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচনের নৌকার মনোনয়ন প্রত্যাশী জনাব মোঃ মোবারক হোসেন এসময় মোবারক হোসেন জানান, শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী বলেই সব ধর্মের মানুষ সৌহার্দ্য ও সম্প্রীতির মাধ্যমে প্রিয় জন্মভূমিকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর ২০২১) বুধন্তি ইউনিয়নের ১৩ টি পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। দুর্গাপূজা হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান হলেও এটি আজ সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে।

সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে। বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জনাব জহিরুল ইসলাম ভূইয়া জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি।

ধর্ম যার যার- উৎসব সবার, রাষ্ট্র সবার, সমাজ সবার। বাঙালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। পূজামন্ডপ পরিদর্শনকালে পুজা উদযাপন পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক ও স্থানীয় ইসলামপুর পুলিশ ফাড়ির (আই সি) ইন্সপেক্টর রঞ্জন কুমার ঘোষ ও পুলিশ পরিদর্শক এস আই মোঃ কামরুজ্জামান সহ স্থানীয় আওয়ামিলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা সাথে ছিলেন।

  • 12
    Shares