536 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

পথিক রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার আড়াইসিধা ইউনিয়নের পাঁচবিটা গ্রামে এ ঘটনায় ঘটে।

নির্যাতনের শিকার কিশোরীর দেয়া তথ্য অনুযায়ী শনিবার দুপুরে অভিযুক্ত দেলোয়ার মিয়াকে আটক করেছে পুলিশ। আটক দেলোয়ার পাচঁবিটা গ্রামের মলাই মিয়ার ছেলে।

কিশোরীর পরিবার জানান, কিশোরীর বাড়ি আশুগঞ্জ উপজেলার তালশহর গ্রামে। কিন্তু র্দীঘদিন যাবৎ বাবা-মার সাথে নানা বাড়িতেই বসবাস করতো। শুক্রবার রাত ৮টায় কিশোরীর মা তাকে তরকারি দিতে পাশের আত্মীয়ের বাড়িতে পাঠায়। তরকারি দিয়ে বাড়িতে ফেরার পথে দেলোয়ার তার মুখে চেপে ধরে পাশে ঝোপঝাড়ে নিয়ে ধর্ষণ করে।

নির্যাতিত কিশোরীর পরিবার শনিবার সকালে আশুগঞ্জ থানা পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করলে তাৎক্ষণিক পুলিশ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেয়। পরে জেলা সদর হাসাপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয় তাকে।

আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ জানান, খবর পেয়ে তাৎক্ষণিক দেলোয়ারকে পাঁচবিটা তার বাড়ি থেকে আটক করা হয়েছে। ইতিমধ্যে কিশোরীর পরিবারকে মামলা দায়ের করতে বলা হয়েছে।

[Sassy_Social_Share total_shares="ON"]