152 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ কল্যাণ পার্টির  উদ্যোগে  শোকরানা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

পথিক রিপোর্ট: বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতিক এর রোগমুক্তি উপলক্ষে শোকরানা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

০১ মে , রবিবার ব্রাহ্মণবাড়িয়া পৌর কমিউনিটি সেন্টারে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা শাখার সভাপতি মো: ইব্রাহীম খান সাদাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন বাংলাদেশ কল্যান পার্টির চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম বীরপ্রতিক।

প্রধান অতিথির ভার্চুয়াল বক্তব্যে তিনি বলেন, আমি অসুস্থ্য থাকার সময় দেশবাসী আমার জন্য দোয়া করেছেন সে জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। পবিত্র রমজানে দেশবাসীর সুখ সম্বৃদ্ধি কামনায় সকলে দোয়া করুন এবং একটি সম্বৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তোলার জন্য মহান আল্লাহ যেন আমাদের কে তৌফিক দান করেন।

বাংলাদেশ কল্যাণ পার্টি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ সাগরের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি -রিয়াজ উদ্দিন জামি, প্রেসক্লাবে র সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল-আমীন শাহীন, সাবেক সহ সভাপতি মফিজুর রহমান লিমন,প্রেসক্লাবের আইসিটি সম্পাদক মুজিবুর রহমান খান,জেলা জাসদের সাধারণ সম্পাদক জিয়া কারদার নিয়ন,কল্যান পার্টির সহসভাপতি ইন্জিনিয়ার বজলুর রহমান,মো হিরু,এড.দিলশাদ ইয়াসমিন।

বাংলাদেশ বেতার ও টেলিভিশন এর সংগীত পরিচালক– আলী মোসাদ্দেক মাসুদ অনলাইন পথিক টেলিভিশন  ব্যবস্থাপনা পরিচালক লিটন হোসাইন  জিহাদ, শহর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম তৌছির, পৌর কমিউনিটি সেন্টারের পরিচালক -বিল্লাল মিয়া,আসক ফাউন্ডেশন এর কুমিল্লা, হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ার সমন্বয় সভাপতি ইসরাত জাহান ইয়াছমিন,বৈশাখী শিল্পী গোষ্টীর সভাপতি মোহাম্মদ হোসেন,প্রগতি লাইফ ইন্সুরেন্স লি: এর জোনাল ইনর্চাজ আরিফুল ইসলাম,  তিতাস বার্তা নির্বাহী সম্পাদক হোসেন সরকার জয়, বিশিষ্ট কন্ঠশিল্পী –শাহাজাহান ও শেখ নাদিম প্রমুখ।

সভাপতির বক্তব্যে কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক মো: ইব্রাহীম খান সাদাত  দেশবাসীর কল্যান কামনা করে বলেন, আপনারা যারা আজকের এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দল মত নির্বিশেষে মহান ব্যক্তিত্ব সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের জন্য সকলের নিকট আবারো দোয়া কামনা করেন।

[Sassy_Social_Share total_shares="ON"]