294 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া আলোর দিগন্ত সংগঠনের নব-গটিত কমিটির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত

মো মনির হোসেন ব্রাহ্মণবাড়িয়াঃ  একটি সমৃদ্ধিময় সমাজ গড়ায় আমাদের অঙ্গিকার এই স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া আলোর দিগন্ত সংগঠনের পরিচালনা পরিষদের আয়োজনে  ২৮ ই অক্টোবর বৃহস্পতিবার দামচাইল বাজার মাঠে ব্রাহ্মণবাড়িয়া আলোর দিগন্ত নামের একটি সমাজি সংগঠনের নব ঘটিত কমিটির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া আলোর দিগন্ত সংগঠনের প্রধান উপদেষ্টা মো আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মো আব্দুল্লাহ মহসিন । প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া আলোর দিগন্ত সংগঠনের উপদেষ্টা মো আশিকুল ইসলাম সুমন

এই সময় ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া আলোর দিগন্ত সংগঠনের সভাপতি নাজাত মো আলমগীর হোসেন।

ব্রাহ্মণবাড়িয়া আলোর দিগন্ত সংগঠনের সাধারণ সম্পাদক মো মনির হোসাইন আপনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া আলোর দিগন্ত সংগঠনের উপদেষ্টা এড, মো শরিফ উদ্দিন সরকার,মো সেলিম জাবেদ, মো মনির হোসেন।

 

 

এসময় বক্তারা বলেন,  আমরা চাই ব্রাহ্মণবাড়িয়া আলোর দিগন্ত সংগঠনটি আমাদের সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো।

সামাজিক সংগঠন প্রজম্মের আলো”র অন্যতম ভূমিকা থাকবে মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্থার দুর করা। এবং সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠান শেষে চারজন অসহায় পরিবারকে দশ হাজার এবং ১ জনকে ৫০০০ টাকা প্রদান করা হয়।

[Sassy_Social_Share total_shares="ON"]