336 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া পানি উন্নয়ন বোর্ডের উদ্যোগে বাতিঘরকে অক্সিজেন সিলিন্ডার প্রদান।।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের ব্রাহ্মণবাড়িয়ার পক্ষ থেকে সেচ্ছাসেবী সংগঠন “ব্রাহ্মণবাড়িয়ার বাতিঘর”কে একটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন।

সোমবার (২ আগস্ট) দুপুরে পাইকপাড়াস্থ পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়ার বাতিঘর সংগঠনের চেয়ারম্যান প্রকৌশলী আজহার উদ্দিনের কাছে এই সিলিন্ডার হস্তান্তর করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া পানি উন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলী রঞ্জন কুমার দাসের উদ্যোগে একটি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

এসময় ব্রাহ্মণবাড়িয়া পানি উন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলী রঞ্জন কুমার দাস বলেন, বাতিঘর সংগঠন করোনা শুরু থেকে নিরসলভাবে কাজ করছে। বর্তমানে তারা করোনা রোগীদের অক্সিজেন সেবা নিয়েও কাজ শুরু করছেন। তাদের কাজকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য আরো দ্রুততার সাথে কাজ করার জন্য আজকে তাদেরকে একটি অক্সিজেন সিলিন্ডার দেয়া হয়েছে। এতে করে তারা আরো বেশি রোগীদের সেবা দিতে পারবে। তাদের কাজের সাথে নিজেদের যোগ করতে পেরে আমরা গর্বিত।

অক্সিজেন সিলিন্ডার হস্তান্তরের আরও উপস্থিত ছিলেন

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের করোনা কালীন সময়ে সমাজের অসহায় ও হতদরিদ্র রোগী ও মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারা গত রমজানের ঈদের দেড় শতাধিক হতদরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেছে। এছাড়া তারা ২৪ ঘন্টা স্বেচ্ছায় রক্তদান করে ব্রাহ্মণবাড়িয়ায় যথেষ্ট সুনাম অর্জন করছে। অজ্ঞাত ব্যক্তির দাফনকাজ ও অজ্ঞাত রোগীর চিকিৎসা ব্যবস্থাও তারা করে দিচ্ছে।

এসময় আরোও উপস্থিত ছিলেন উপ-বিভাগীয় প্রকৌশলী মো. মইনুল হোসেন, গাজী মো. ইমরানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ৷

হালিমা খাতুন  জেবিন

[Sassy_Social_Share total_shares="ON"]