246 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাতিঘরের উদ্যোগে সদর হাসপাতালের ব্লাড ব্যাংকে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তি ও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের রোগ মুক্তির কামনায় এই দোয়া ও মিলাদ মাহফিলের ব্যবস্থা করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রকৌশলী আজহার উদ্দিনের সভাপতিত্বে ও সংগঠনের পরিচালক আরেফিন হৃদয়ের পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বাতিঘরের প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক আবু হাসনাত রাফি, শেখ আশিকুর রহমান পিয়াস ও ডিএসবি অফিসার শাহাদাত হোসেন।

এসময় ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের সদস্য আবুল হাসনাত রাফির পিতা ও মাইটিভির প্রতিনিধি সাংবাদিক আ.ফ.ম কাউসার ইমরান ও তার সহধর্মিণী জেসমিন কাউসার, রাফির স্ত্রী কাকলী হাসনাত ও রাদিয়া বিনতে রাফিসহ সংগঠনের সদস্য শেখ আশিকুর রহমান পিয়াসের ছোটভাই মুফতি ইখলাছুর রহমানসহ করোনায় আক্রান্ত সকল রোগীদের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া বীর মুক্তিযোদ্ধা মরহুম আলী আহম্মদ ও পিয়াসের মা মরহুমা নাসিমা রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা কৃষ্ণধন দাস এবং রতনসহ বাতিঘর ও ব্রাহ্মণবাড়িয়া ব্লাড ব্যাংকের অন্যান্য সদস্যরা।

দেশ-বিদেশ ও পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসরত অদিবাসী, প্রবাসী বাঙালিদের মধ্যে ইতোমধ্যেই যারা মহামারী করোনায় পরলোকগমন করেছেন, তাদের আত্মার মাগফেরাত কামনা ও সংগঠনের পৃষ্ঠপোষক তাসলিমা সুলতানা খানম নিশাতসহ ডাক্তার-নার্স ও সাংবাদিক-ফ্রন্ট লাইন যুদ্ধাদের সুস্থতা কামনা করেও বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় পবিত্র কোর-আন থেকে তেলাওয়াত পাঠ করেন ও মোনাজাত করেন সংগঠনের এডমিন হাফেজ জাহিদ। দোয়া শেষে সবার মাঝে তোবারক বিতরণ করা হয়।

পথিক নিউজ/এইচ.কে.জে

 

 

[Sassy_Social_Share total_shares="ON"]