945 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

পথিক রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও এবং তার ছেলের বিরুদ্ধে মিথ্যা ও সংবাদ সম্মেলনের জবাবে পাল্টা সংবাদ সম্মেলন করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করা হয়। এ সময় সদর উপজেলা চেয়ারম্যানের সঙ্গে সুলতানপুর ইউনিয়নের জনপ্রতিনিধিসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও। তিনি লিখিত বক্তব্যে দাবি করেন, মানবসেবা ও সমাজসেবার মাধ্যমেই তিনি সুদীর্ঘ বছর সুলতানপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। স্বচ্ছতা রয়েছে বলেই পরবর্তী সময়ে সদর উপজেলার চেয়ারম্যান হিসেবেও নির্বাচিত হয়েছেন। ইউপি নির্বাচনের সময় সুলতানপুরের হাবলাউচ্চ গ্রামের প্রয়াত মতিউর রহমান তার কাছে বারবার পরাজিত হয়েছেন। পরাজয়ের যন্ত্রণা থেকেই প্রয়াত মতিউর রহমানের পরিবারের সদস্যরা তাদের অনুসারীদের দিয়ে স্বপন হত্যাকাণ্ডের সঙ্গে তিনি ও তাঁর ছেলে ইউপি চেয়ারম্যান ওমর ফারুকের নাম জড়াতে ওঠেপড়ে লেগেছেন।

ওলিও এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ‘স্বপন হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তারকৃত শফিকুল ইসলাম হৃদয়ের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনার মূল রহস্য উদঘাটিত হয়েছে। সেখানে তার এবং তার ছেলের কোনো সম্পৃক্ততা পাওয়া যায়নি। তার পরও ওই মহলটি মিথ্যা ও বানোয়াট বক্তব্য দিয়ে সংবাদ সম্মেলন করে তাদের মানহানি করছে।

ওলিও স্বপন হত্যাকাণ্ডের দায়ে গ্রেপ্তারকৃত শফিকুল ইসলাম হৃদয়ের মা নারী ইউপি সদস্য ইশরাত জাহান গত ১৩ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করে যে বক্তব্য দিয়েছেন, তা মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে এ মানহানিকর ঘটনার বিচার দাবি করেন।

[Sassy_Social_Share total_shares="ON"]