393 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন পূর্ব পাইক পাড়াস্থ জনৈক লিটন সাহার ছেলে জয় সাহার হত্যাকান্ডের রহস্য উদঘাটন

পথিক রিপোর্ট:  গত ২৭ আগস্ট সন্ধ্যা অনুমান ৭.৩০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন কুমারশীল মোড় মেঘা বিল্ডার্স-এরসামনে পূর্ব শত্রু তার জেরে জয় সাহা (২০) তার বন্ধুদের কর্তৃক নির্মমভাবে প্রহৃত হয়। পরবর্তীতে তিনি ০২ সেপ্টেম্ভর ঢাকায় রিলায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করে।

এই সংক্রান্তে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার মামলা নং-৪(৯) ২১ রুজু হয়। উক্ত ঘটনায় এজাহার নামীয় আসামী ব্রাহ্মণবাড়িয়া জেলার পূর্ব মেড্ডা তাপস দেবনাথের ছেলে হরিদাস দেবনাথকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয় এবং হত্যাকান্ডে ব্যবহৃত এসএস স্টিল ও প্লাষ্টিকের পাইপ উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত হরিদাস বর্ণিত হত্যাকান্ড সম্পর্কে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব তারান্নুম রাহাত এর আদালতে ফৌঃ কাঃ বিঃ আইন এর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

প্রদত্ত জবানবন্দী পর্যালোচনায় জানা যায়, নিহত জয় সাহা ও এজাহার নামীয় আসামীগণ সকলেই স্কুল জীবনের বন্ধু এবং একই সাথে চলাফেরা করত। গত ২৬ আগস্ট বিকাল অনুমান ০৬. ০০ ঘটিকায় কোকাকোলা খাওয়াকে কেন্দ্র করে নিহত জয় সাহার সাথে এজাহার নামীয় আসামীদের তর্কবিতর্ক ও

হাতাহাতির ঘটনা ঘটে। উক্ত তর্কবিতর্ক ও হাতাহাতির ঘটনার সূত্র ধরে পরবর্তীতে পরিকল্পিত ভাবে উক্ত হত্যাকান্ডটি সংঘটিত হয় ।

[Sassy_Social_Share total_shares="ON"]