322 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মহান বিজয় দিবস ও ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা ও কেক কেটে উদযাপন

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নিজস্ব প্রতিবেদকঃ  ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাবের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে উদযাপন করেছে সংগঠনটি।
মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে ২০০৯ সালের ১৬ ডিসেম্বর মানবতার সেবায় কাজ করার প্রত্যয় নিয়ে গঠন করা হয় ফ্রেন্ডস ক্লাব।  প্রতিষ্ঠার পর থেকে অদ্যাবদি সংগঠনটি সমাজের জন্য কাজ করে যাচ্ছে অবিরত। মাদক বিরোধী আন্দোলন,  শীতবস্ত্র বিতরণ, মেধাবী ও পিছিয়ে পরা শিক্ষার্থীদের আর্থিক প্রণোদনা,  করোনাকালীন সময়ে ত্রাণ সহায়তা,
 রোহিঙ্গা শরণার্থীদের অর্থ সহায়তা প্রদান, বৃক্ষরোপণ কর্মসূচী,  গুণীজন সম্মাণনাসহ  নানা কার্যক্রম সংগঠনটি বাস্তবায়ন করেছে।
সেই ধারাবাহিকতার অংশ হিসেবে  ১৬ ডিসেম্বর সংগঠনটি তার জন্মদিন ও গৌরবোজ্জ্বল ৪৯তম বিজয় দিবস পালন করে।
এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক হালিম সৈকত।
সভাপতির আসন অলংকৃত করেন তিতাস উপজেলা শাখার সভাপতি মোঃ সবুজ মিয়া।
সঞ্চালনায় ছিলেন নারান্দিয়া ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রবি। স্বাগত বক্তব্য রাখেন তিতাস উপজেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ আহমেদ।
বক্তব্য রাখেন তিতাস উপজেলা শাখার সহ সভাপতি মোঃ আবুল কাশেম মাষ্টার,  কলাকান্দি ইউনিয়ন শাখার সভাপতি মোঃ আলমগীর,  নারান্দিয়া ইউনিয়ন শাখার সভাপতি আল আমিন মাসুম, প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন,  ভিটিকান্দি ইউনিয়ন শাখার সভাপতি মাহবুব হাসান নিরব, সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ। পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। কোরআন তেলওয়াত করেন আঃ  করিম।
এ সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা শাখার দপ্তর সম্পাদক মোঃ মামুন মুন্সী, সদস্য হৃদয় খান,  কলাকান্দি ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক সাজ্জাত হোসেন শ্যামল, সদস্য আঃ কাইয়ূম মনজু প্রমুখ। নতুন সদস্য হিসেবে অর্ন্তভূক্ত হয়েছেন নারান্দিয়া ইউনিয়ন শাখার ধর্ম বিষয়ক সম্পাদক আঃ করিম, সাংস্কৃতিক সম্পাদক নুর মোহাম্মদ,  ভিটিকান্দি ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক মোঃ শাকিল ও সদস্য মোঃ বায়েজিদ। সবশেষে কেক কেটে উদযাপন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকী।