835 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মাংস কম দেয়ায় বিয়ে বাড়িতে রণক্ষেত্র, নিহত ১

মাংস কম দেয়ায় বিয়ে বাড়িতে রণক্ষেত্র, নিহত ১

পথিক রিপোর্ট: বৌভাতের অনুষ্ঠানে মাংস কম দেয়ার জেরে বরিশালের বাবুগঞ্জ উপজেলায় আজহার মীর (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজাহার মীর সম্পর্কে বরের চাচা।

মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেলে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের দক্ষিণ রফিয়াদি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজহার ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন আগে দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীরের সঙ্গে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। দুই দিন আগে রুনার বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি নেওয়া হয় এবং মঙ্গলবার বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। কনেবাড়ি থেকে ৪৮ জন স্বজন সেই অনুষ্ঠানে অংশ নেয়। খাবার খাওয়ার একপর্যায়ে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে কনেপক্ষের সঙ্গে বরপক্ষের স্বজনদের প্রথমে তর্ক হয়। এরপর দুই পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে কনেপক্ষের লোকজনের মারধরে বরের চাচা আজহার মীরের মৃত্যু হয়।

চাঁদপাশা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনিসুর রহমান সবুজ খান বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়রা কনের বাবা আবুল কালাম হাওলাদারসহ ওই পক্ষের ১০ জনকে আটকে রেখেছে।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

[Sassy_Social_Share total_shares="ON"]