336 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মাছিমপুর আর আর ইনস্টিটিউশনে শোকাবহ ১৫ আগস্ট পালিত

হালিম সৈকত, কুমিল্লাঃ আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী।

জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে দিবসটি পালন করছে। এরই ধারাবাহিকতায় তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের আয়োজনে পালিত হয়েছে জাতির পিতার ৪৬তম মৃত্যু বার্ষিকী।

১৫ আগস্ট সকাল ১০ টায় স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিদ্যালয়টির প্রতিষ্ঠাতার নাতি, বিশিষ্ট আ’লীগ নেতা ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি বিবেকানন্দ পোদ্দার বিবু। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন প্রতিষ্ঠান প্রধান মাহফুজুর রহমান চৌধুরী।

এ সময় আরও উপস্থিত ছিলেন সহকারি প্রধান শিক্ষক আবুল বাশার বকুল, অভিভাবক সদস্য ডাঃ শেখ ফরিদ, সহকারি শিক্ষক মোঃ আঃ হাই মোল্লা, সালমা আক্তার, নাসরিন আক্তার কনা, ফারুক আহমেদ, সেলিম মিয়া ও পরিতোষ সিকদার প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি শিক্ষক মোঃ হাবিবুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাঠ করেন ধর্মীয় শিক্ষক শহিদুল বাশার। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন ও দোয়া- মোনাজাত করা হয়। সবশেষে তাবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

[Sassy_Social_Share total_shares="ON"]