283 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মাদক কারবারিদের বিরুদ্ধে মোকাবেলা করতে সাহস না পান, আমি আপনাদের পাশে আছি : র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী

নিজস্ব প্রতিবেদন:  ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন, জেলা পুলিশ, পৌরসভা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নির্মূলে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেলে শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর ৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এ সময় র উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, যেখানে মাদকের কারবার হবে সেখানকার পুলিশকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। প্রতিটি এলাকায় জন প্রতিনিধি ও প্রত্যেক ওয়ার্ডের কাউন্সিলরকে জবাবদিহি করতে হবে। কেন মাদকের কারবার বৃদ্ধি পাচ্ছে তাদেরকে জবাবদিহি করতে হবে।

তিনি বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে আমরা কি ক্ষতির মুখে ফেলে দিব নাকি নিয়ন্ত্রণে আনব। আমাদের শিক্ষা,সংস্কৃতি,বিজ্ঞান প্রযুক্তি এগুলোকে কাজে লাগিয়ে আমরা উন্নত সভ্য সমাজ গড়ে তুলবো।  নাকি এভাবে রসাতলের পথ বেছে নেব। সেটাও বিবেচনা করতে হবে।

তিনি আরো বলেন আপনার যদি কেউ মাদক কারবারিদের বিরুদ্ধে মোকাবেলা করতে সাহস না পান, আমি আপনাদের পাশে আছি। ওখানে যদি পুলিশ বিজিবি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর না যায়, কেউ যদি না যায়, আমি অবশ্যই আপনাদের পাশে থাকব।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মিজানুর রহমান ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১২টি ওয়ার্ড কাউন্সিলরসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন।

 

 

[Sassy_Social_Share total_shares="ON"]