507 বার দেখা হয়েছে বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মাদক সেবনের দায়ে সাজা পেল ওরা

পথিক রিপোর্ট: কিশোরগঞ্জের ভৈরবে মাদক সেবন ও নিজ হেফাজতে রাখার অপরাধে ৪ মাদকসেবীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১০ মার্চ) উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা তাদের দণ্ডের আদেশ দেন।

আটককৃতরা হলো-নরসিংদীর বেলাব থানাধীন চর বেলাব এলাকার মৃত ধনু মিয়ার ছেলে আহাদ মিয়া (৪৩), ভৈরব থানাধীন ভৈরবপুর উত্তরপাড়ার মৃত সায়িদ মিয়ার ছেলে নুরুল হক (৩৬), কালিপুর গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে মজিবুর মিয়া ও পঞ্চবটি বউবাজার এলাকার রমজান আলীর ছেলে জজ মিয়া (৩৮)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ভৈরবের সার্কেল অফিস সূত্র জানায়, প্রকাশ্যে রাস্তায় দাঁড়িয়ে মাদক সেবন ও নিজ হেফাজতে মাদক রাখার অপরাধে আটককৃত ৪ মাদকসেবীর প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া অনাদায়ে আরো ৩ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা।

এর আগে বুধবার (১০ মার্চ) দুপুরে শহরের পঞ্চবটি বউবাজার ও পাওয়ার হাউসসংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ভৈরব সার্কেল অফিসের সদস্যরা। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের সাজা দেওয়া হয়।

[Sassy_Social_Share total_shares="ON"]